বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে একই পরিবারের আহত-৩ | manob somoy

  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০২৩, ৪.২৬ পিএম
  • ১৩৮ বার পঠিত

 

 

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

ঘটনাটি ঘটেছে, উপজেলার গণেশপুর ইউনিয়নের দক্ষিণ পারইল গ্রামে।
ভূক্তভোগী অটোচার্জার চালক সাইফুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে দক্ষিণ পারইল গ্রামে তাদের বাড়ির পাশে বৈদ্যুতিক লাইনের নিচে একটি গাছের ডাল কাটার পর সেগুলো ভাগ করে নেওয়াকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিপক্ষ নাজমুল,এনামুল, লাকী এবং সালমা পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে এসে শ্লীলতাহানিসহ মারপিট করে তাকেসহ তাদের একই পরিবারের ৩ জনকে আহত করেন ।

আহতরা হলেন, দক্ষিণ পারইল গ্রামের মৃৃত মমতাজ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৭), সাইফুল ইসলামের স্ত্রী সুমি খাতুন (৩৫) এবং ছেলে ছাব্বির হোসেন (১৮)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন। বর্তমানে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারপরেও তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন। তারা এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা জনিয়ে সুষ্ঠ বিচার দাবি করেন।

এ বিষয়ে প্রতিপক্ষের লাকীসহ অন্যান্যরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ- আলম সিদ্দিকী জানান, অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরে প্রস্তুতি চলছিলো।

তারিখঃ ৭-৫-২০২৩

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com