মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ,পূর্ণাঙ্গ উৎসবভাতা – বাড়ি ভাড়া আদায়ে শিক্ষকদের মানববন্ধন | Manob Somoy

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৭.৪১ এএম
  • ৩৮৫ বার পঠিত

বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ,পূর্ণাঙ্গ উৎসবভাতা ও বাড়ি ভাড়া আদায়ের লক্ষে শিক্ষকদের মানববন্ধন

এম সফিকুল ইসলাম চরফ‍্যাশন, ভোলা:
এমপিওভুক্ত বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ,পুর্ণাঙ্গ উৎসব ভাতা ও বাড়ি ভাড়া আদায় ও ৭ দফা দাবি আদায়ের লক্ষে ভোলার দৌলতখানে মানববন্ধন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) দৌলতখান উপজেলা শাখা

বৃহস্পতিবার ( ৭ এপ্রিল ) সকাল ১১টায় উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, দেশের চলমান শিক্ষাব্যবস্থায় এমপিওভুক্ত বেসরকারি শিক্ষকগন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের প্রায় ২৭ হাজার রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হয়েছে। তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশের এমপিওভুক্ত বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ হবে ইনশাআল্লাহ।
বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) দৌলতখান উপজেলা সভাপতি ও আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন,প্রধান শিক্ষক মোঃ হারুন,নাসির উদ্দিন,আবদুল্লাহ আল নোমান, হেলাল উদ্দিন, সুফিয়া আক্তার,সাবেক সাধারন সম্পাদক আবু তাহের রতনসহ প্রমুখ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর মাধ্যমে প্রধান মন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর ৭ দফা দাবীতে স্মারক লিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One thought on "বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ,পূর্ণাঙ্গ উৎসবভাতা – বাড়ি ভাড়া আদায়ে শিক্ষকদের মানববন্ধন | Manob Somoy"

  1. Israel lady says:

    Very good post. I absolutely appreciate this website. Stick with it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com