বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

দক্ষিণ আইচা থানায় নতুন ওসি হিসাবে যোগদান করেছেন মো. সাঈদ আহমেদ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ৭.২৮ এএম
  • ১১৫ বার পঠিত

 

সেলিম রানা চরফ্যাশন :
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন মো. সাঈদ আহমেদ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাত ৯ টার সময় নবাগত ওসি সাঈদ আহমেদ দক্ষিণ আইচা থানায় দায়িত্বভার গ্রহন করলে থানার সকল অফিসার ও পুলিশ সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন।

জানা যায়, দক্ষিণ আইচা থানায় যোগদানকৃত নবাগত ওসি সাঈদ আহমেদ ২০০৮ সালে পুলিশ বাহিনীতে যোগদান করে সুনামের সাথে চাকরি করে আসছেন।
এর আগে ভোলার মনপুরা থানায় দুইবছর ও ভোলা সাইবার ক্রাইম শাখায় তিনমাস অফিসার্স ইনচার্জ (ওসি) হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ২০০৩ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পি পি এম) বার পদক এবং ২০২০ সালে আইজিপি পুরুস্কার পদক ভূষিত হয়েছেন।

তাঁর বাড়ি ফিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায়।
দক্ষিণ আইচা থানার নবাগত ওসি মো. সাঈদ আহমেদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, দক্ষিণ আইচা থানা এলাকায় সব ধরনের অপরাধ দমন ও আইনশৃঙ্খলার উন্নয়নে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করব, যাতে করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়। তিনি আরো বলেন, আপনারা যদি আমার কোনো অপকর্মের তথ্য পান তাহলে আমার বিরুদ্ধে সংবাদ লিখবেন। আপনাদের সংবাদ লিখার মাধ্যমে আমি অন্যয় কাজ থেকে দূরে থাকবো। এবং সর্বশেষ সাংবাদিকদের ও সর্বসাধারণের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com