বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

সিএমপিতে তিন থানার ওসিসহ ১০ পুলিশ পরিদর্শক পদে রদবদলে আতংকে কর্তব্যরতরা || মানব সময় ||

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ২.০১ পিএম
  • ২৭৮ বার পঠিত

ডেস্ক নিউজ :

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপির) তিন থানার ওসিসহ ১০ পরিদর্শক পদে রদবদল করা হয়েছে। ২৪আগস্ট, মঙ্গলবার দুপুরে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এর আদেশে এ রদবদল করা হয়।
সিএমপি সূত্রে জানা যায়,ডিবির (উত্তর) মো. মঈনুর রহমান চৌধুরীকে চান্দগাঁও থানায় পদায়ন করে চান্দগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমানকে পাহাড়তলী থানায় বদলি করা হয়ছে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে ইপিজেড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।
এছাড়াও সিএমপির বিভিন্ন পদে আরও ১০ জন পরিদর্শককে বিভিন্ন ইউনিটে রদবদল করা হয়েছে। সিএমপির প্রশাসন বিভাগের অংসা থোয়াই মারমাকে প্রসিকিউশন বিভাগে। আ ন ম গোলাম কিবরিয়াকে সিটি এসবি থেকে প্রসিকিউশন বিভাগে রদবদল করা হয়েছে।
আকবর শাহ থানার (তদন্ত) আমিনুল হককে ডিসি পশ্চিম বিভাগের (অপরাধ শাখায়), সিএমপিতে আসা ফজলুল কাদের পাটোয়ারীকে সিটি এসবিতে, আতিকুর রহমানকে প্রসিকিউশনে, এম সাকের আহমদকে আকবর শাহ থানার (তদন্ত), নুরুল বাশারকে ইপিজেড থানার (তদন্ত) পদে, সৈয়দ মঈনুল হোসেনকে সিটি এসবিতে, নাজিম উদ্দীন মজুমদার ডিবিতে (উত্তর) ও কামাল উদ্দীনকে পাঁচলাইশ থানার তদন্ত পদে পদায়ন করা হয়েছে।
উল্লেখ্য যে, এর২/৩ আগে ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া ও ডবল মুরিংমডেল থানার ওসি মোঃমহসীন কে ডিএমপি সদরদপ্তরে বদলী করা হয় বলে সিএমপি দপ্তর সূত্রে জানা গেছে।
তারো আগে পতেঙ্গা, বন্দর-হালিশহর,কোতোয়ালী,চান্দগাঁও,জেলার পুলিশের বোয়ালখালী, পটিয়া, আনোয়ারা ওবাশঁখালী থানার ওসি কে সিএমপি হেড কোয়াটার ও রেজ্ঞ পুলিশ দপ্তরে বদলী করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com