সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা : বেনাপোল পুলিশের অভিযানে আটক- ৫ চট্টগ্রাম মডেল স্কুলে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন

অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ১.৪৫ পিএম
  • ৭ বার পঠিত

সিটি প্রতিনিধি, চট্টগ্রাম :
চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম বলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠাকালীন থেকেই স্বচ্ছতা ও জবাবদিহিতার ভিত্তিতে রাজনীতি করে আসছে। কিছু সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় অনুভূতিতে ব্যবহার করে অপরাজনীতি করছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় বিষয়কে কলংকিত করেছে। দীর্ঘ সময় ধরে জেঁকে বসা অপরাজনীতিকে বিতাড়িত করে আদর্শিক ছাত্র রাজনীতি প্রতিষ্ঠা করা আমাদের লক্ষ্য। অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে। ৭ অক্টোবর বিকাল চারটায় নাসিমন ভবন ছাত্রদল কার্যালয়ে ইসলামিয়া ডিগ্রি কলেজ ছাত্রদলের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
প্রধান বক্তা হিসেবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন বলেন, ছাত্র রাজনীতি বন্ধ করে গুপ্ত সংগঠনগুলো সুযোগ নেয়ার অপচেষ্টা করছে। জাতীয়তাবাদী ছাত্রদল প্রকাশ্যে রাজনীতি করে এবং কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সুষ্ঠু রাজনীতি ফিরিয়ে আনতে বদ্ধ পরিকর।
ইসলামিয়া ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক মারুফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইসলামিয়া কলেজের যুগ্ম আহবায়ক মিনহাজ, শরিফ, সদস্য সায়েদ ও আরিফ সহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com