বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

বন্দরটিলায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রের ‘আত্মহত্যা

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১.৪৪ এএম
  • ২৬৮ বার পঠিত

ডেস্ক নিউজ::
গত ১৫  ফেব্রুয়ারী   ইপিজেড থানার বন্দরটিলায় সিয়াম (১৪) নামের ৯ম শ্রেণির এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রতিবেশীর সূত্রে জানা গেছে।
নিহত সিয়াম (১৪) ৩৯নংদক্ষিণ হালিশহর ওয়ার্ড( বন্দরটিলাস্থ) আয়েশার মার গল্লির বাহালুল হকের ছেলে। সে নবম শ্রেণীর ছাত্র বলেও জানা গেছে। গতকাল (১৪ ফেব্রুয়ারি) সোমবার রাত ১১ টায় আয়েশার মার গল্লির একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে ।
নিকটস্থ ইপিহেড থানা পুলিশ জানায়, গতকাল ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে সিয়াম কে তার পিতা বাহালুল হক ওষুধ কিনে আনতে বলেন। নির্দিষ্ট ওষুধ না এনে বেশি দামে অন্য কোম্পানির ওষুধ আনায় বাবা তাকে বকাঝকা করে।
পরে সে নিজের কক্ষে ঢুকে দরজা ভেতর থেকে আটকে দেয়। রাত ১১ টার দিকে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া শব্দ না পেয়ে তার মা এবং প্রতিবেশিরা দরজা ভেঙে তাকে সিলিং ফ্যানের সাথে গামছায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়।
বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন। তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করছি এটি আত্মহত্যা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে থানার ডিউটি অফিসার জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com