বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকা হতে শীর্ষ সন্ত্রাসী মহিউদ্দিন জনি সহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২.৪১ পিএম
  • ৩৪২ বার পঠিত

ডেস্ক নিউজ :

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকা হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ শীর্ষ সন্ত্রাসী মহিউদ্দিন জনি সহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসী আটক।

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুধর্ষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

২। এরই ধারাবাহিকতায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ ২২০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মহিউদ্দিন জনি (৩৩), পিতা- মোঃ জসিম উদ্দিন, সাং- চাকতাই, থানা- বাকলিয়া, চট্টগ্রাম মহানগর এবং ২। শেখ মোহাম্মদ শাকিল (৩২), পিতা- শেখ মোহাম্মদ ইউসুফ, সাং-দক্ষিণ কাট্টলী, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগর বলে জানা যায়।

৩। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এখানে আরও উল্লেখ্য যে, চট্টগ্রামের রাজাখালীতে গত ২৭ জুন ২০২১ তারিখে মহিউদ্দিন জনির অবৈধ অস্ত্র উচিয়ে শোডাউনের ভিডিও ও স্থিরচিত্র বিভিন্ন সংবাদ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়, যা পরবর্তীতে উক্ত এলাকা সহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্য এবং জনমনে ভীতির সৃষ্টি করে।

৪। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com