বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রাম বন্দর ওয়াশিল চৌধুরী পাড়া থেকে অপহরণ হওয়া শিশু জিহাদ কে পেকুয়া থেকে উদ্ধার করেছে র‍্যাব -৭ || মানব সময় ||

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ১২.১৮ পিএম
  • ৩৪১ বার পঠিত

ডেস্ক নিউজ:
জনৈক মোঃ জাকির হোসেন (৩৫) গত ৯ আগস্ট র‍্যাব -৭, চট্টগ্রাম কার্যালয়ে হাজির হয়ে লিখিত অভিযোগ করেন যে, তার ছোট ছেলে মোঃ ইয়াসিন হোসেন জিহাদ (১৯ মাস)’কে গত ০৯/০৮/২০২১ ইং তারিখে কতিপয় অপহরণ করে নিয়ে ১ লক্ষ টাকা মুক্তিপন হিসেবে দাবী করছে। বরগুনা জেলার পাথরঘাটাস্থ মৃত আলী হোসেন সরদারের ছেলে বর্তমানে চট্টগ্রাম বন্দর নগরীর ওয়াশিল চৌধুরী পাড়ায় বসবাস কালে ছেলের অপহরণ অভিযোগের প্রেক্ষিতে র্যা ব-৭ ছায়া তদন্ত শুরু করে দ্রুত।
ছায়া তদন্তের এক পর্যায়ে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীরা কক্সবাজার জেলার পেকুয়া থানাস্থ চৌমুহনী মোড় থেকে পূর্বদিকে শাহিন হোটেল এর সামনে চকরিয়া রোডের উপর অবস্থান করছে।
উক্ত তথ্যের ভিত্তিতে গত ১০ আগস্ট সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে র্যা ব-৭ বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ভিকটিম মোঃ ইয়াসিন হোসেন জিহাদ (১৯ মাস)’কে উদ্ধার পূর্বক আসামী ১। মনতাজ বেগম (৫০) স্বামী- জহির,চকরিয়া-কক্সবাজার কে আটক করে। র্যা ব-এর উপস্থিতি টের পেয়ে অপর আসামী সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে আসামী ২। তানিয়া সুলতানা রুমকী (১৬), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- হারবাং, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারদের গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপহরণের কথা স্বীকার করে শিশু জিহাদ(৯মাস) কে অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে র্যা ব-৭ এর মিডিয়া অফিসার মোঃ নূরুল আবছার সংবাদ প্রতিবেদক কে প্রেস বার্তায় জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com