বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

নড়াইলের দক্ষিণ লোহাগড়ার ঐতিহ্যবাহী নবগঙ্গা ডিগ্রী কলেজ এর একাদশ শ্রেণির নবীনবরণ ২০২৩

  • আপডেট টাইম : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ১.০৩ পিএম
  • ১৩৫ বার পঠিত

 

গোলাম কিবরিয়া, নড়াইল

 

আজ ৮ অক্টোবর সকল ১০ ঘটিকায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলার অন্তর্গত দক্ষিণবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ নবগঙ্গা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত নবীন বরণ অনুষ্ঠানে নবগঙ্গা ডিগ্রী কলেজের সু যোগ্য সভাপতি মোঃ রাশিদুল বাসার ডলার এর সভাপতিত্বে ও মোঃ শাহিন আলম এর সঞ্চালনায় , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. সাহিদা হামিদ সহযোগী অধ্যাপক বিসিএস (স্বাস্থ্য) জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান, মহাখালী, স্বাস্থ্য মন্ত্রণালয়, ঢাকা । অনুষ্ঠানে ডা. শাহিদা হামিদ বলেন দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই,  শিক্ষার্থীদের ভালো মানুষ হিসাবে গড়ে তুলতে হলে শিক্ষকদের যথাযথ দায়িত্ব পালন করতে হবে, শিক্ষার্থীদের সময়ের যথাযথ ব্যবহার নিশ্চিতে গুরুত্ব দিতে হবে।

এর সঙ্গে তিনি নবগঙ্গা ডিগ্রী কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য নিজস্ব অর্থায়নে একটা কল্যাণ ট্রাস্ট এর ঘোষণা দেন।

 

নবগঙ্গা ডিগ্রী কলেজের বর্তমান সুযোগ্য অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন মোল্লা বলেন বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে ভালোভাবে পড়াশোনার কোন বিকল্প নেই, আধুনিক ক্লাসরুম, ল্যাব , মানসম্মত শিক্ষক তান্ত্রিক ব্যবহারিক ও শিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরি ও রক্ষা করার জন্য নবগঙ্গা ডিগ্রী কলেজ বদ্ধপরিকর।

 

অত্র কলেজের সকল কার্যকরী পরিষদের সদস্য বিন্দু ও কলেজের সকল শিক্ষক-শিক্ষিকাদের উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ সিকদার ওহিদুজ্জামান, লোহাগড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ মোজাম খান, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ বাদশা কাজী, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ কামরুজ্জামান রব, বিশিষ্ট সমাজ সেবক আল্লারদান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সুযোগ্য পরিচালক মোঃ গোলাম কিবরিয়া মোল্লা সহ এলাকার সুধীজন ও অত্র কলেজের সকল শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

নবগঙ্গা ডিগ্রী কলেজের সুযোগ্য সভাপতি মোঃ রাশিদুল বাসার ডলার সকল শিক্ষার্থীদের ফুল দিয়ে অত্র কলেজে বরণ করে নেন, এবং তাদের উদ্দেশ্যে বলেন লেখাপড়ার কোন বিকল্প নেই জীবনে ভালো কিছু করতে হলে অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত হতে হবে । এ কথার মধ্যে দিয়ে নবগঙ্গা ডিগ্রী কলেজ এর নবীন বরণ অনুষ্ঠান ২০২৩ সমাপ্ত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com