মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৫.১৫ এএম
  • ৪১ বার পঠিত

সিটি প্রতিনিধি, চট্টগ্রাম :

অদ্য ১৫/০৭/২৪ চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি গ্রাম ডাক্তার মাহামুদুল হাসান এর সভাপতিত্বে ও জেলা কমিটির যুগ্ম সম্পাদক গ্রাম ডাক্তার এম এন কাইছার এবং জেলা কমিটির অর্থ সম্পাদক গ্রাম ডাক্তার মীম আয়াত উল্লাহ এর যৌথ সঞ্চালনায় ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম সাখা ও চিটাগং স্কয়ার ক্লিনিক্যাল ল্যবরেটরী লি.,চিটাগং হেলথ পয়েন্ট এর সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটস্থ কাশবন রেস্টুরেন্টে সকাল ১১ ঘটিকায় উক্ত অনুষ্ঠান শুরু হয়
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ডা : আবদুস সাত্তার, তিনি অনলাইন অডিও বার্তার মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নিয়াজ মাকধুম শিবলি। সম্পাদকীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক,আহ্বায়ক কমিটির সদস‍্য সচিব গ্রাম ডাক্তার রনজিত কান্তি দাশ। স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা কমিটির সহ সভাপতি ও অভিষেক অনুষ্ঠানের আহবায়ক গ্রাম ডাক্তার জীবন চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও অভিষেক অনুষ্ঠানের অন‍্যতম সদস‍্য গ্রাম ডাক্তার মো : আরিফ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম সম্পাদক গ্রাম ডাক্তার শাহাজানুল হক, ইপিজেড থানা শাখার পক্ষে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার সাইফুল ইসলাম ভূঁইয়া, মহিলা সম্পাদিকা গ্রাম ডাক্তার নার্গিজ আক্তার সহ সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাঃ প্রবীর চক্রবর্তী সহ প্রমুখ।
অতিথিগণ নিজ নিজ বক্তব্যে বলেন গ্রামের তৃনমূলপর্যায়ে প্রত‍্যন্ত এলাকায় বিশেষ বিশেষ মহুর্তে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে থাকেন। গ্রাম ডাক্তারদের করোনা কালীন সময়ে যে অগ্রনী ভূমিকা রেখেছেন তার ভূয়সী প্রশংসা করেন।
ভালো চিকিৎসা সেবা যাতে সাধারণ মানুষ পায় সে দিকে লক্ষ্য রাখতে বলেন।ভূল চিকিৎসায় যাতে কেউ হয়রানি না হয়। নিজেদের ট্রেনিং এর মাধ্যমে আরও দক্ষ হওয়ার পরামর্শ দেন।
সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন সাংগঠনিক উন্নয়ন মূলক বক্তব্য রাখেন এবং তাদের দাবিদাওয়া রাজপথে থেকে আদায়ের দৃঢ়তা ব্যক্ত করেন।
অবশেষে সভাপতি উপস্থিত সবাইকে সুন্দর আয়োজনে সহযোগিতা করায় ইবনে সিনা ও স্কয়ার এর নেতৃবৃন্দ সহ সকল থানা উপজেলা থেকে আগত ডাক্তারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রিপ্রেসার্স ট্রেনিং, ব‍্যাংক একাউন্ট, অনলাইন নিবন্ধন সহ সাংগঠনিক দিকনির্দেশনার মাধ্যমে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মধ্যভোজে অংশগ্রহণ করার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com