বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

পঞ্চগড়ে চাঞ্চল্যকর ঘটনা নিজ বাড়িতে পাথর ব্যবসায়ী খুন | Manob Somoy

  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২, ৫.৪৯ এএম
  • ৩০৪ বার পঠিত

 

আছমা আক্তার আখি – পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে নিজ বাড়িতে পাথর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা। পঞ্চগড় সদর উপজেলার ৮নং ধাক্কামারা ইউনিয়নের ঘটিয়ার পাড়া গ্রামে, মোঃ গোলাম আজম (৫৩) নামে এক পাথর ব্যবসায়ী কে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার ( ৫ ই মার্চ) সন্ধ্যায় এ ঘটনার খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন সেখানে উপস্থিত হয়।জানা যায় নিহত গোলাম আজম, পঞ্চগড় ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াপাড়া এলাকার মৃত নুরুল ইসলাম এর পুত্র। পুলিশ মৃতদেহ উদ্ধার করে তদন্তে মাঠে নেমেছে ।
এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জামান পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার, এস এম সফিকুল ইসলাম তিনি বলেন, পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের সামনে মৃত গোলাম আজমের,লাশ আমরা উদ্ধার করেছি তার বাড়ির সায়ন কক্ষের বেড রুম থেকে, প্রাথমিক অবস্থা দেখে আমাদের সন্দেহ হচ্ছে, এটা একটা খুনের ঘটনা। আমাদের স্পেশাল ইষ্ট টিম এখানে আছে এছাড়াও পিবিআই এসছে, সিআইডি, অন দা ওয়ে তারা ক্রাইম সিন, আমরা কডন রেখেছি তারা আসবে, ক্রাইম সিন দেখে আমরা আমাদের তদন্ত শুরু করব, এবং বিষয়টিকে এগিয়ে নিয়ে যাব। আপনারা পরবর্তীতে জানতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com