বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

রূপসা মাল্টিপারপাস কো – অপারেটিভ সোসাইটি লি এর চেয়ারম্যান মজিবুর রহমান কোম্পানি (৫০) গ্রাহকের একাধিক মামলায় ইপিজেড থানা কর্তৃক আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ৭.৫০ এএম
  • ৫২৩ বার পঠিত

মানব সময় ডেস্ক নিউজ :

রূপসা মাল্টিপারপাস কো – অপারেটিভ সোসাইটি লি এর চেয়ারম্যান মজিবুর রহমান কোম্পানি (৫০) গ্রাহকের একাধিক মামলায়ইপিজেড থানা কর্তৃক আটক ।
আটক হলেও জামিনে বের হয়ে একই প্রতারণা করে থাকেন গ্রাহকদের সাথে এ আশংকা করছেন ভুক্তভোগী সাধারণ মানুষ। যাতে জামিনে বের হতে না পারেন সে ব্যাবস্তাই চাচ্ছেন ভুক্তভোগী সাধারণ মানুষ। হাজারো গ্রাহকদের টাকা আত্মসাৎ করে এরা গাড়িবাড়ির মালিক। একাধিক ব্যাক্তিকে কমিশন দিয়ে গ্রাহকদের থেকে টাকা সংগ্রহ করে আজ তারা গ্রাহকদের টাকা দেই দিচ্ছি বলে তালবাহানা করছেন।নতুন নতুন জায়গায় অফিস করে নব কৌশলে গ্রাহকদের টাকা হাতানোর চেস্টা করছেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা ইপিজেড থানা ও চট্টগ্রাম কোর্টে রয়েছে। বিগত সময়ে থানা ম্যানেজ করে তারা বাহিরে ঘুরাফেরা করে বা থানায় গ্রাহকের মামলা নেয় না ধারণা গ্রাহকদের মধ্যে থাকলেও বর্তমান ওসি ইপিজেড থানা কবিরুল ইসলাম বলেন
আগে কে কি করছে তা আমাদের জানা নেই তবে বর্তমানে কোনো গ্রাহক ভুক্তভোগী আমাদের কাছে মামলা দিলেই প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো। পুলিশ পরিদর্শক (তদন্ত) মো : নুরুল বাশার ইপিজেড থানা বলেন আমরা ইপিজেড থানা সর্বসাধারণের জন্য কাজ করতে চাই, গ্রাহকেরা নির্ভয়ে আমাদের কাছে এসে অভিযোগ দিতে পারবেন।এক্ষেত্রে কোনো অসুবিধা নেই।গ্রাহকদের আরও সচেতন হওয়ার কথা তিনি বলেন। মানুষ অতি লোভে পরে বেশি মুনাফার আশায় অবশেষে তাদের সর্বোচ্চ হারায়। এ প্রতিবেদন লেখার পূর্ব পর্যন্ত চেয়ারম্যান মজিবুর রহমান কে চট্টগ্রাম বিজ্ঞ আদালতে প্রেরনের প্রস্তুতি চলছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com