বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বন্দরটিলা শাখার উদ্যোগে সংবর্ধনা ও মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত :

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ৫.১১ এএম
  • ৯৫ বার পঠিত

মানব সময় ডেস্ক :
১৬ ই নভেম্বর ২০২৩ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ০৭ ঘটিকায় প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বন্দরটিলা শাখ অফিস কার্য্যালয়ে এ সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।
এ সংবর্ধনা সভায় জনাব মোঃ মিজানুর রহমান, ডি জি এম ও ইনচার্জ বন্দরটিলা শাখা, চট্টগ্রাম জোন ১১ এর সভাপতিত্বে ও এ্যাডভোকেট আবু হানিফ নিহাদ ইউনিট ম্যানেজার বন্দরটিলা শাখা এর উপস্থাপনায় এতে প্রধান অতিথিদের হিসেবে উপস্থিত ছিলেন জনাব নাঈমুল হক চৌধুরী সহকারী ব্যবস্থাপনাপরিচালক ও ইনচার্জ চট্টগ্রাম কর্পোরেট জোন০১।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাওলানা মো মহিউদ্দিন ফারুকী, ইভিপি ও ইনচার্জ চট্টগ্রাম জোন -১১ এবং প্রফেসর জনাব মোঃ শাহ আলম এরিয়া ম্যানেজার চট্টগ্রাম জোন -১১,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব ডাঃ মোঃ বেলাল মৃধা বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্রাঞ্চ ম্যানেজার বন্দরটিলা সাংগঠনিক অফিস চট্টগ্রাম, জনাব মোঃ নুরুল আবছার এজিএম বন্দরটিলা শাখা চট্টগ্রাম জোন-১১, জনাব মাওলানা মোঃ সোহেল উদ্দিন ব্রাঞ্চ ম্যানেজার, বন্দরটিলা শাখা চট্টগ্রাম, কে এম জামাল হোসেন সভাপতি বরিশাল বিভাগীয় সমিতি চট্টগ্রাম ইপিজেড পতেঙ্গা অঞ্চল।
অনুষ্ঠান শুরতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নেন এবং মোঃ মিজানুর রহমান এর সৌজন্যে প্রধান অতিথিকে এস. ই. ভি.পি. থেকে সহকারী ব্যবস্থাপনা পরিচালক পদোন্নতি পাওয়ায় ক্রেষ্ট প্রদান করেন।

প্রধান আলোচক তার বক্তব্যে বলেন প্রতিটি মানুষকে ইন্সুইরেন্সের আওতায় আসা দরকার এবং সাধারণ মানুষ যেন ইন্সুইরেন্স ও ভিবিন্ন মাল্টিপারপাস সম্পর্কে পার্থক্য আছে এবং সেটা কি তা বুঝাতে হবে, সে ব্যাপারে সকল মাঠ কর্মী ও দায়িত্বশীল যারা আছেন তাদের সজাগ দৃষ্টি রাখতে হবে, ইপিজেড ও বন্দরটিলা এলাকয় অধিকাংশ লোক বহিরাগত এরই সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যবসায়ি তাদেরকে অল্প টাকা জমা করে বেশি লাভবান হওয়ার প্রলোভন দেখিয়ে তাদের থেক টাকা পয়সা হাতিয়ে নিয়ে নিঃস্ব করে দেয়, কিন্তু ইন্সুইরেন্স কখনো উদাও হয় না, দেউলিয়া হয় না, তাই আপনারা ইন্সুইরেন্স করুন, ইন্সুইরেন্স এর আওতায় আসুন ইত্যাদি।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ যখন সৃষ্টি হয়নি তখন থেকই আসলে ইন্সুইরেন্স সৃষ্টি হয়েছে এবং চলমান আছে ইনশআল্লাহ, কোন বিমা ইন্সুইরেন্স কোম্পানি যদি ভুল তথ্য কিংবা প্রলোভন দেখিয়ে বিমা করিয়েও থাকে কিন্তু প্রাইম ইসলামী লাইফ ইন্সুইরেন্স কখনো তা করায় না, বিমা একটি রাষ্ট্র নিয়ন্ত্রিত সংবিধান আইন অনুযায়ী পরিচালিত, তারই ধারাবাহিকতায় আজকে আমরা ২৩ বছরে চলমান ইনশাআল্লাহ, এই ২৩ বছরের মধ্যে এমন একজন গ্রাহক নেই যে, আমাদের প্রতিষ্ঠান থেকে কষ্ট পেয়েছেন কিংবা ক্ষতিগ্রস্থ হয়েছে।
তাই আপনাদের সকলের বিমার প্রয়োজন আছে আসুন সবাই মিলে বিমা করি এবং একটা সুন্দর নির্ভর যোগ্য জীবন গড়ি।

এ সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা সভায় আরো উপস্থিত ছিলেন,
বিশিষ্ট সাংবাদিক মোঃ আমিনুল হক শাহীন, মানব সময় পত্রিকার সম্পাদক এম মোসলে উদ্দিন বাহার,আমার সময় পত্রিকার প্রতিনিধি মোঃ জাকারিয়া হোসেন।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ফয়সাল, মো দুলাল হোসাইন, মোঃ জলিল, মোসাঃ লাভনী আাক্তার, মোসাঃ রেহেনা আক্তার, রুবেল হোসেন, মোসাঃ কারিমা, মোসাঃ আসমা সহ আরো অনেকে।
পরিশেষে সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে
সভার সমাপ্তি ঘোষণা করেন, এবং রাতের খাবারের আয়োজন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com