বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

পটিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামী পলাতক

  • আপডেট টাইম : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২, ৮.২১ এএম
  • ২৩৩ বার পঠিত

পটিয়া প্রতিনিধি:

পটিয়া পৌরসদরে উর্মি আকতার (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় নিহতের স্বামী জসিম উদ্দিন পলাতক বলে জানিয়েছে পুলিশ।
জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে ৬নং ওয়ার্ড এলাকায় সেলিমের বাড়িতে উর্মি আকতারের লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে খবর পেয়ে তার শ্বশুর বাড়ির লোকজন সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহতের পরিবার অভিযোগ করেছে, পারিবারিক কলহের জের ধরে উর্মিকে হত্যার পর তার মরদেহ ফ্যানের সাথে ঝুলিয়ে দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।
নিহতের ভগ্নিপতি মো. ইদ্রিস জানান, পটিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা শাহীনুর ইসলামের মেয়ে উর্মির সাথে ৩ বছর আগে ৬নং ওয়ার্ডের মৃত আবদুল গফুরের পুত্র জসিম উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের পরিবারের অশান্তি চলে আসছিল। তাছাড়া জসিম থানা পুলিশের একজন তালিকাবুক্ত ইয়াবা ব্যবসায়ী। সে সাম্প্রতিক সময়ে জেল থেকে বের হয়। প্রায় সময় জসিম উদ্দিন ইয়াবা সেবন করে উর্মিকে মারধর করতো। মঙ্গলবার দুপুরে স্বামী ও স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উর্মিকে মারধর করে ফ্যানের সঙ্গে ঝুলে দেওয়া হয়েছে।
পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, গৃহবধূকে হত্যা করার খবর পেয়ে পুলিশের একটি টিম হাসপাতালে যায়।
পরে ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেন। গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com