বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন জোড়ামতল বাজার এলাকা হতে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ০১ জন অন্যতম এজাহারনামীয় আসামী আটক

  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১১.১৮ এএম
  • ৩১৯ বার পঠিত

ডেস্ক নিউজ :

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২। গত ২৫ নভেম¦র ২০২১ খ্রিঃ তারিখ জনৈক ভিকটিমকে আসামী মোঃ আব্দুল আলী লিংকন (৩২), ২। মোঃ হান্নান (৩২) এবং ৩। মোঃ জাহিদ (২৫) বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক একটি টিনের ঘরে আটকে রেখে ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হতে একই তারিখ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং- ৪১, তারিখ ২৫ নভেম¦র ২০২১ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯(৩), ২০০০ সালের সংশোধনী ২০০৩। মামলা দায়ের হওয়ার পর থেকেই র‌্যাব-৭, চট্টগ্রাম ছায়াতদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত মামলার ০২নং এজাহারনামীয় পলাতক আসামী চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন জোড়ামতল বাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ নভেম¦র ২০২১ খ্রিঃ তারিখ ২৩০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ হান্নান (৩২), পিতা- নুর মিয়া, সাং- ঘোড়ামারা, থানা- সীতাকুন্ড, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উপরোল্লিখিত গণধর্ষণ মামলার একজন এজাহারনামীয় পলাতক আসামী।

৩। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com