বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রামে ডি.এইচ.এম.এস হোমিও চিকিৎসক কল্যাণ সোসাইটির ওরিয়েন্টশন প্রোগ্রামও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ২.১০ পিএম
  • ৩৩৩ বার পঠিত

ডেেস্ক নিউজ :১৮সেপ্টেম্বর
নগরীর বন্দর-ইপিজেড,পতেঙ্গায় ডি.এইচ.এম.এস হোমিও চিকিৎসক কল্যাণ সোসাইটির ওরিয়েন্টশন প্রোগ্রাম ও আলোচনা সভা ১৮সেপ্টেম্বর, শনিবার সকাল ১১টায় কেইপিজেডস্থ কাসাব্ল্যাঙ্গা রেস্তোরেন্টে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগায় হোমিও বোর্ড সদস্য ও লেখক-প্রাবন্ধিক ডাঃ এ,কে,এম ফজলুল হক সিদ্দিকী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ডি.এইচ.এম.এস হোমিও চিকিৎসক স্বার্থ সংরক্ষণ কমিটির আহবায়ক, অধ্যাপিকা ডা: খোদেজা খুরশিদ অপরাজিতা,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু হোমিও চিকিৎসক এসোসিয়েশন কমিটির সহ-সভাপতি ডাঃ মোঃ শওকত ইমরান,হোমিও চিকিৎসক এসোসিয়েশন কমিটির কেন্দ্রিয় সদস্য ডাঃ মোঃআবুল কালাম আযাদ,সাংবাদিক ওসংগঠক মুঃবাবুল হোসেন বাবলা।
বন্দর-ইপিজেড,পতেঙ্গায় ডি.এইচ.এম.এস হোমিও চিকিৎসক কল্যাণ সোসাইটির সভাপতি হাজ্বী ডাঃ মোঃ খালেক মিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ আহসান হাবীবের সঞ্চালনায়ে সভায় অন্যান্যর আলোচনায় অংশ নেন, সংগঠনের উপদেষ্টা ডাঃ এস কে বড়ুয়া, ডাঃএম. এ কাশেম, সাধারণ সম্পাদক ডাঃএইচ, এম এমরান, ডাঃ মোঃরেজাউল করিম ,ডাঃ মোঃ শামীম শিকদার ,ডাঃ মোঃ ইব্রাহিম খলিল,ডাঃ মোঃ আমীর হোসাইন সহ তিন থানা ও অঞ্চল কমিটির নির্বাহি সদস্যবৃন্দ স্বাগত বক্তব্য রাখেন।
এসময় প্রধান অতিথি ফজলুল হক বলেন,কারো প্ররোচনায় কোর্ট বা আইন চলে না। কোন ব্যক্তি বা সংগঠনের মদদে একটি প্রাচিনতম হোমিও চিকিৎসক প্রতিষ্ঠানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরোদ্ধে কঠোর আইনী জবাব শীঘ্রই দেওয়া হবে। ধহ্য সহকারে ডি.এইচ.এম.এস হোমিও চিকিৎসকদের আশু সমস্যা বোর্ড কমিটির মাধ্যমে সমাধানের জোরালে উদ্যোগ নিবেন বলে তিনি তার বক্তব্যে ঘোষনা দেন।
এসময় বক্তারা আরো বলেন, বিগত ১৮মাস দেশব্যাপি চলমান বৈশ্বিক করোনায় হোমিও চিকিৎসক ও হোমিও চিকিৎসা প্রতিষ্ঠানের অবদানে দেশের হাজার হাজর জনগণ ঔষধ সেবন করে করোনা থেকে পরিত্রান পেয়েছেন। যার প্রকৃত উপকার ভোগি দেশের বেশ কয়েকটি সেবা প্রতিষ্ঠানের সদস্যরা।
আজ কেন হঠাৎ করে কোটের একটি আবেদনের জন্য আমাদের শততম প্রতিষ্টা হ্যানিম্যান স্যামিওয়ালের হোমিও চিকিৎসক পদবি কেড়ে নিচ্ছেন তা আমাদের বোধগম্য নহে। তারা বিষয়টি পূন্য বিবেচনার জন্য সংশ্লিষ্টদের আশু দৃষ্ঠি কামনা করছেন।
দিনব্যাপি আয়োজিত ওরিয়েন্টশন প্রোগ্রাম ও আলোচনা সভা শেষে অতিথিরা বিভিন্ন কনটেস্টে বিজয়ী ১ম,২য় ও ৩য় কে পুরস্কার প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com