বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

আশ্রয়ণ প্রকল্পের ঘর দেয়ার নামে অর্থ আদায়, খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১২.৫৯ পিএম
  • ২৯০ বার পঠিত

আশ্রয়ণ প্রকল্পের ঘর দেয়ার নামে অর্থ আদায়, খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির খবর সংগ্রহ করতে গিয়ে পূর্বপশ্চিমবিডি নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি রেদওয়ানুল হক মিলনকে লাঞ্ছিত করা হয়েছে।বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়দ্বেশরী আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার দেয়া আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে আশ্রয়ণ প্রকল্পে তথ্য সংগ্রহ করতে গেলে স্থানীয় কুদরত আলী (৩৫) ও কায়সার (৩০) সহ আরো ৬-৭ জনের একটি সন্ত্রাসী দল সাংবাদিক রেদওয়ানকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মারতে থাকে আর এসময় তার ভিডিও ধারণকৃত মোবাইল ফোনটি হাত থেকে ছিনিয়ে নেয় সন্ত্রাসী বাহিনীরা। হাতে ও ঘাড়ে আঘাত পরে স্থানীয়দের সহযোগিতায় রেদওয়ানুলকে স্থানীয় একটি ওষুধের দোকানে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

হামলার স্বীকার রেদওয়ানুল হক মিলন জানান, আমি সাংবাদকর্মী হিসেবে সদর উপজেলার রড়দ্বেশরী আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম তথ্য সংগ্রহ করতে যাই। এসময় কুদরত আলী ও কাওসার আলীসহ আরো বেশ কয়েকজন সন্ত্রাসী হঠাৎ আমার উপর হামলা চালায়। আমি কিছু বুঝে উঠার আগেই আমার মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে মোবাইল ফোনে ধারণা করা সকল তথ্য ও প্রয়োজনীয় অনেক তথ্য মুছে ফেলেন এবং আমার ফোনের ডিসপ্লে ভেঙে দেয় সন্ত্রাসীরা।

সাংবাদিকের উপর হামলার বিষয়ে কুদরত আলী ও কায়সার আলীর সাথে একাধিকবার যোগাযোগ করা হলে তারা কথা বলতে রাজী হননি।

এব্যাপারে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু সাংবাদিক’র উপর হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

এবিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল হক ভূট্রো জানান, সাংবাদিককের উপর হামলা ও আশ্রয়ণ প্রকল্পের অনিয়মের সাথে জড়িতদের আইনের আওয়াতায় এনে শাস্তি দাবি জানান তিনি।

এ ব্যাপারে সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সাথে একাধিবার যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com