বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রাম পতেঙ্গা এয়ারপোর্ট রোড এলাকা থেকে ২,০৭৫ লিটার চোরাইকৃত তেল উদ্ধারসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ২.১১ পিএম
  • ৩৯৪ বার পঠিত

মানব সময় ডেস্ক নিউজ :‌

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা মডেল থানাধীন এয়ারপোর্ট ভিআইপি রোড এলাকায় অবৈধ উপায়ে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চোরাইমাল ডিজেল, অকটেন ও মবিল মজুদ করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৬ জুলাই ২০২১ ইং তারিখ ১০৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মিন্টু বড়ূয়া (৩০), পিতা-রুপন বড়–য়া, সাং-হারুয়াল ছড়ি, থানা-ভূজপুর, জেলা-চট্টগ্রাম, বর্তমানে- বন্দরটিলা, বক্স আলী মুন্সি রোড, থানা-ইপিজেড, সিএমপি, চট্টগ্রাম এবং ২। মোঃ শওকত(৩৬), পিতা-মোঃ আবুল হাসান, সাং-ভেদভেদী, থানা-কোতয়ালী, জেলা-রাঙ্গামাটিদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ দখলে থাকা টিনের ড্রাম ও প্লাস্টিকের কন্টেইনার হতে ২,০৭৫ লিটার চোরাইকৃত তেল উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ বিদেশ থেকে আগত শীপ হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ডিজেল, অকটেন ও মবিল সংগ্রহপূর্বক ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাইকৃত ডিজেলের আনুমানিক মূল্য ০২ লক্ষ ৭৫ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com