বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে ৪কেজি ৫০গ্রাম ওজনের বিশাল একটি গাঁজা গাছসহ পরিচার্যাকারীকে আটক | manob somoy

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ২.৫৫ পিএম
  • ২৭৫ বার পঠিত

এম এ হান্নান তজুমদ্দিন প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে ৪কেজি ৫০গ্রাম ওজনের বিশাল একটি গাঁজা গাছসহ পরিচার্যাকারীকে আটক করেছেন। পরে তজুমদ্দিন থানার এস আই সামিম সর্দার বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা মম দায়ের করে জেলা হাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সুত্রে জানা যায়, গতকাল (১ আগণ্ট) রাতে এসআই সামিম সর্দারের নেতৃত্বে তজুমদ্দিন থানার ৩৮ নং সাধারণ ডায়রী মূলে সঙ্গীয় ফোর্স নিয়ে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেপ্তারী পরোয়ানা তামিলের অভিযান পরিচালনা করে মুচিবাড়ির কোনায় অবস্থান করেন।

এ সময় গোপন সংবাদে জানতে পারেন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোলকপুর গ্রামের হাজী নুরুন্নবী ফকিরের পুকুর পাড়ে সবজি চাষাবাদ করছেন সাথে একই এলাকার মৃত মন্তাজের ছেলে কাজল একটি গাঁজা গাছ রোপন করে তা পরিচর্যা করছেন।

পরে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জকে ঘটনা অবহিত করে সোমবার দিবাগত রাত সোয়া ২টায় সেখানে অভিযান পরিচালনা করে কাঁচা অবস্থায় কেজি ৫০গ্রাম ওজনের গাঁজা গাছসহ কাজল (৩৬)কে আটক করেন।

কাজল দীর্ঘ ২০ বছর যাবৎ তজুমদ্দিন উপজেলার বিভিন্ন এলাকায় তার উৎপাদিত গাঁজা বিক্রি করেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। পরে তজুমদ্দিন থানার এস আই শামিম সর্দার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারণী ১৮ (১) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০১, তং ০২.০৮.২০২২। পরে তাকে জেলা হাজতে প্রেরণ করেন পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সামিম সর্দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নির্দেশনা অভিযান পরিচালনা করে গাঁজা গাছসহ কাজলকে আটক করি। জিজ্ঞাবাদ শেষে মামলা রুজু করে তাকে জেলা হাজতে প্রেরণ করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com