বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

ড্রাইভার আব্দুর রহমান আবদুল (৩৫) হত্যাকান্ডের সাথে জড়িত আব্দুর রহমান ভুট্টো (২২)’কে গ্রেপ্তার করেছেন র‍্যাব-৭ | মানব সময় |

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ১১.২৫ এএম
  • ৩৬১ বার পঠিত

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাকে ডাকাতিকালে ড্রাইভার আব্দুর রহমান @আবদুল (৩৫) হত্যাকান্ডের সাথে জড়িত আব্দুর রহমান ভুট্টো (২২)’কে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধার পূর্বক সীতাকুন্ড থানাধীন শীতলপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। গত ১৬ জুলাই ২০২১ ইং তারিখ আনুমানিক ০৪০০ ঘটিকায় চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাক ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়ে ট্রাক ড্রাইভার আব্দুর রহমান @ আবদুল (৩৫) গুলি করে হত্যা করে। এই ঘটনা এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে সীতাকুন্ড থানায় অজ্ঞাতনামা ৮/৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত ঘটনায় জড়িত আসামীদের শনাক্ত করে গ্রেফতারের লক্ষে র‌্যাব-৭ ছায়াতদন্ত শুরু করে। এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা তৎপরতা মাধ্যমে হত্যাকান্ডের সাথে জড়িত একজনকে শনাক্ত করতে সক্ষম হয়। এরই পরিপ্রেক্ষিতে অদ্য ০৪ আগস্ট ২০২১ ইং তারিখ ০০১৫ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন শীতলপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আব্দুর রহমান ভ‚ট্টো (২২), পিতা- মৃত আব্দুল খালেক, সাং-ছতুরা, থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর, বর্তমানে- সাং- নবীনগর, থানা- বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগরীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর দেহ তল্লাশি করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে ডাকাতিকালে ট্রাক ড্রাইভার আব্দুর রহমান @ আবদুল’কে গুলি করে হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন লিংক রোড এলাকার একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। এই হত্যাকান্ডের নেপথ্যে আরো কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য নিয়মিত তদন্তের পাশাপাশি র‌্যাব-৭, চট্টগ্রাম এর ছায়া তদন্ত অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com