বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

সীতাকুণ্ডে ওলিয়ে কামেল মাহমুদুর রহমান কমপ্লেক্সের গুণীজন সংবর্ধনা ; মহিলা মাদরাসার ফলক উন্মোচন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪, ১২.১৪ পিএম
  • ৫৭ বার পঠিত

মোহাম্মদ বাবুল মিয়া বাবলা 
সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সীতাকুণ্ড পৌরসভার ১ নং ওয়ার্ডের উত্তর এয়াকুব নগর গ্রামে ওলিয়ে কামেল মরহুম মাওলানা মাহমুদুর রহমান কমপ্লেক্সের পক্ষ থেকে এক গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একই দিন মিনার ও মহিলা মাদরাসার নির্মাণ কাজের ফলক উন্মোচন করা হয়।

এতে সংবর্ধিত ও প্রধান অথিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম। শনিবার দুপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাওলানা মোঃ শফিকুল্লাহ সঞ্চালনায় মাহমুদুর রহমান কমপ্লেক্সের সভাপতি মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওসি,  সীতাকুণ্ড সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজির আহমদ ও  এবং আমেরিকার প্রবাসী আবুল খায়ের ওয়াহিদীকে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়েছে। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়েছে। তাছাড়াও উক্ত অনুষ্ঠানে ওমর হান্নান, জয়নাল আবেদীন ও আবুল হাসান চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করেন। সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ-সভাপতি জহিরুল ইসলাম, সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী, মফিজ ওয়াহিদী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com