বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

ভোলায় শিক্ষকের উপর হামলার ঘটনায় আসামি এখনও গ্রেপ্তার হয়নি! শিক্ষক নেতাদের ক্ষোভ

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ১২.৪৮ পিএম
  • ২৯৪ বার পঠিত

 

শশী ভুষণ প্রতিনিধি :
ভোলা স্কুল শিক্ষক ইসমাইল হোসেন মনিরের উপর সন্ত্রাসী হামলার আসামিদের পুলিশ গ্রেফতার না করা ও উপরন্তু একজন প্রধান শিক্ষককে জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে শিক্ষক সমিতি। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা না হলে বৃহত্তর কর্মসূচির হুঁশিয়ারি দেন শিক্ষক নেতারা।
শিক্ষক নেতারা জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় গত ২৩ জানুয়ারি ২০২১ ভোলা সদর থানায় মামলা করা হলেও এখন পর্যন্ত পুলিশ কোনো আসামিকে গ্রেফতার না করে বরং তাদের সহযোগিতা করছে। আমরা পুলিশের কাছে এ ধরনের ন্যক্কারজনক আচরণ আশা করিনি। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি। শিক্ষক নেতারা আরও বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে পুলিশ সন্ত্রাসী মোহাম্মদ আলী ও আরিফ হোসেনসহ সকল চিহ্নিত সন্ত্রাসী আসামিদের গ্রেপ্তার না করলে শিক্ষক সমিতি সারাদেশব্যাপী কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। অপরদিকে আসামিরা এ ঘটনা ধামাচাপা দিতে একজন প্রধান শিক্ষককে জড়িয়ে ন্যাক্কারজনক ভাবে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে মর্মে আমাদের কাছে সংবাদ আসে। এই মামলা প্রত্যাহার করা না হলে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি দেয়া হবে। ভোলা সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আমির হোসেন জানান, এ বিষয়ে আমরা ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন এর সাথে কথা বলেছি, তিনি আসামি গ্রেফতারের আশ্বাস দিয়েছেন। এ কারণে আমরা দুই দিন ধরে কর্মসূচি বন্ধ রেখেছি। দেখবো তিনি কি করেন। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির জেলা সেক্রেটারি অধ্যক্ষ সাফিয়া খাতুন, আঞ্চলিক সাংগঠনিক সম্পাদক হাসান মিজানুর রহমান মিঠু, জেলা সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি মোঃ ইব্রাহিম, পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, আলিনগর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির, দক্ষিণ আলিনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন, শিক্ষক ফোরাম নেতা আব্দুল মন্নান, সদর উপজেলা শিক্ষক সমিতির সহ-সম্পাদক আনোয়ার পারভেজ, শিক্ষক নেতা মোস্তাফিজুর রহমান এমরান হোসেন, আশরাফুল আলম সহ শিক্ষক নেতরা।
উল্লেখ্য গত ২২ জানুয়ারি সন্ত্রাসী মোহাম্মদ আলী ও আরিফ হোসেনের নেতৃত্বে অত্যন্ত ন্যক্কারজনক ভাবে সন্ত্রাসী হামলার শিকার হন, মাছুমা খানম বালিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইসমাইল হোসেন মনির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com