বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, হানিফের হেলপারসহ ১০ জন আহত / Manobsomoy

  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২, ৩.৪২ পিএম
  • ২৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারায় হানিফ পরিবহনের বাসের এক হেলপারসহ ১০ যাত্রী আহত হয়েছে।

বুধবার (১ জুন) ভোরে সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়া স্টার ভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সদর উপজেলার ঘোনা গ্রামের তানভির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে তিনি গাবতলি টার্মিনাল থেকে সাতক্ষীরা আসার উদ্দেশ্যে হানিফ পরিবহনের একটি বাসে ওঠেন। ভোর চারটার দিকে বাসটি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া স্টার ভাটার সামনে পৌঁছালে রাস্তায় পড়ে থাকা কাঁচামাটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাঁপাশের একটি গাছে ধাক্কা মারে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে বাসের হেলপারসহ ১০ জন আহত হয়।

হেলপার কলারোয়া উপজেলার শুভঙ্করকাটি গ্রামের মিহির মীর গেটের পাশের সীটের সঙ্গে দুমড়ে যাওয়া বাসের বডিতে আটকে যান। এসময় তিনি ছাড়াও একই এলাকার আমেনা খাতুন, ইয়াছির আরাফাত, শেখ গোলাম আযমসহ ১০জন আহত হন। ফায়ার ব্রিগেড এসে মিহিরকে বাসের বডির অংশ বিশেষ কেটে বের করে আনেন। মিহিরের দুই পা মারাত্মকভাবে জখম হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সাতক্ষীরার কর্মকর্তা অর্ঘ দেবনাথ জানান, দুর্ঘটনা কবলিত হানিফ পরিবহনের বাসটি থেকে হেলপার মিহিরকে যন্ত্রপাতি ব্যবহার করে উদ্ধার করা হয়েছে। বিনেরপোতা এলাকার নদী খননের কাঁচামাটি ও স্থানীয় কৃষি জমির মাটি ভাটায় নিয়ে যাওয়ার সময় ট্রলি থেকে পড়ে রাস্তা পিচ্ছিল হয়ে যাচ্ছে। এ কারণে এই বাসটি সহ অন্যান্য গাড়ি দুর্ঘটনার শিকার হচ্ছে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবীর জানান, দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে জেনেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com