মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রামে ১ম বিভাগ ফুটবল লিগে শুভ সূচনা করেছে নবাগত কে.এম স্পোর্টিং

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩, ২.২০ পিএম
  • ১০৭ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক:৭ নভেম্বর
চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে আজ মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে মাঠে গড়িয়েছে সিজেকেএস ও সিডিএফ আয়োজিত অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্স প্রথম বিভাগ ফুটবল লিগ-২০২৩।
বেলুন উড়িয়ে এবং উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করে লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সিজেকেএস সা:সম্পাদক ও সাবেক সিটি মেয়র , বিসিবির পরিচালক আ.জ.ম নাছির উদ্দিন।
জেলা ক্রীড়া সংস্থার সাবেক ফুটবল সম্পাদক ও নির্বাহী সদস্য মোঃ ইউসুফের সঞ্চালনায় ও সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি স্পন্সর প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার প্রবীনর মিত্র, চট্রগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া আলহাজ্ব আলী আব্বাস,সহ-সভাপতি ও অতিরিক্ত সা: সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সহ -সভাপতি নজরুল ইসলাম লেদু, সিজেকেএস সহ-সভাপতি এ.কে.এম. এহাছানুল হায়দার চৌধুরী (বাবুল), এড.শাহীন আফতাবুর রেজা,সিজেকেএস যুগ্ম সম্পাদক মো. মশিউর রহমান চৌধুরী,ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ইয়াসির আরাফাত চৌধুরী,
এছাড়া উপস্থিত ছিলেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোঃজাহাঙ্গীর,সিডিএফএ কোষাধ্যক্ষ মো. শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, শাহাজাদা আলম , মো. দিদারুল আলম, গোলাম মহিউদ্দীন হাসান, নাসির মিঞা, সিজেকেএস কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল, সিডিএফএ যুগ্ম সম্পাদক মো. সালাউদ্দীন জাহেদ, সিজেকেএস কাউন্সিলর রাশেদুর রহমান মিলন, মো. জাফর ইকবাল, মো. জাহেদ হোসেন, সরওয়ার আলম চৌধুরী মনি, রায়হান উদ্দীন রুবেল, সাইফুল আলম খান, এস এম ইকবাল মোর্শেদ, এনএইচটি হোল্ডিংস লি: এর এমডি সৈয়দ মো. তানসীর।
সিজেকেএস সিডিএফএ চট্টগ্রাম১ম বিভাগ ফুটবল লিগের উদ্বোধনী দিনে খেলায় খেলায় ০-২গোলে বিসিআইসি ক্রীড়া সংসদ কে পরাজিত করে শুভ সূচনা করেছে বিশিষ্ট ক্রীড়া সংগঠক মশিউল আলম সপ্বনের টিম লিগের নবাগত কে এম স্পোটিং ক্লাব।
লিগে অংশগ্রহণ করা দলসমূহ হচ্ছে বিসিআইসি ক্রীড়া সংসদ, রাইজিং ষ্টার ক্লাব, বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স, আগ্রাবাদ নওজোয়ান ক্লাব, কল্লোল সংঘ, চট্টগ্রাম জেলা পুলিশ, বাকলিয়া একাদশ, ফিরিঙ্গি বাজার লাকী স্টার ক্লাব, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা এবং কে.এম.স্পোর্টিং ক্লাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com