বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

সহকারী কমিশনার (ভূমি) পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে বিকাশে ৬০ হাজার টাকা নিয়ে গেছে প্রতারক চক্র

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ১.১৬ পিএম
  • ১৪৭ বার পঠিত

 

শশীভুষণ( ভোলা) প্রতিনিধি || ভোলার চরফ্যাশন উপজেলার চরফ্যাশন বাজারের এক হোটেল ব্যবসায়ীর কাছ সহকারী কমিশনার( ভূমি) পরিচয়ে মোবাইল কোর্টের ভয় দেখিয়ে বিকাশে ৬০ হাজার টাকা নিয়ে গেছে প্রতারক চক্র ! গতকাল ১৫জুন বৃহস্পতিবার বিকেল ৪.৩৫ মিনিটে এইঘটনা ঘটে।

ভুক্তভোগী চরফ্যাশন ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্টের প্রাঃ সিরাজুল ইসলাম সিকদার বলেন,” গতকাল বিকেলে চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া আমার হোটেলে তার মোবাইল ফোনটি আমাকে দিয়ে বলেন আপনি এসিল্যান্ডের সাথে কথা বলেন। আমি সালাম দিয়ে কথা বলার পর আমাকে বলেন আমি আপনাকে যা বলবো, তা কারো সাথে শেয়ার করতে পারবেনা। আমার ফোন নাম্বার চান, আমি নাম্বার দিলে,ফোন দিয়ে বলেন, চরফ্যাশন বাজারে ৭টি হোটেলে আগামীকাল অভিযান চালানো হবে সেখানে আপনার হোটেলের নাম ও আছে। ১লাখ টাকা বিকাশে দিলে আপনার নাম কর্তন করে দিব। আমি ভয়ে ৬০ হাজার টাকা বিকাশে দিয়েছি। যেহেতু ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এসিল্যান্ড বলেছেন তার জন্য।

এব্যাপারে চরফ্যাশন বাজারের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া বলেন,” গতকাল এই নাম্বার
(01929-686683) থেকে এসিল্যান্ড পরিচয়ে হোটেল মালিকের নাম ও ঠিকানা দিতে বলে। আমি তাৎক্ষণিক ভাবে ভাই ভাই হোটেলে গিয়ে সিরাজ মিয়াকে বলি, এসিল্যান্ডের সাথে কথা বলতো। এটা যে প্রতারকের নাম্বার আমার জানা ছিলেনা।
পরবর্তীতে ৬০ হাজার টাকা বিকাশে হাতিয়ে নেয়ার খবর শুনে, আমি মর্মাহত।
ওই নাম্বারের বিরুদ্ধে আমি সাধারণ ডায়েরি করবো। সিরাজ মিয়াকে ও বলেছি করতো।

অপরদিকে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) আবদুল মতিন খানঁ বলেন,”এটি আমাদের নাম্বার নয়, আপনার থানা গিয়ে মামলা করেন। ”

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন সাংবাদিককে বলেন, “এই বিষয় কোন অভিযোগ পাইনি। ভুক্তভোগী অভিযোগ করলে, আইনি ব্যবস্হা গ্রহণ করা হবে।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com