বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

ভোলার চরফ্যাশনে ৫ম জাতীয় ভোটার দিবসে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ৩.১৬ পিএম
  • ১৮০ বার পঠিত

মোঃআসাদুল ইসলাম আসাদ :
আজ ০২-০৩-২৩ রোজ বৃহস্পতিবার সকাল ১১ টায়,চরফয়াশন উপজেলা পরিষদ সভাকক্ষে, চরফ্যাশন উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে,৫ম জাতীয় ভোটার দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এবারের পতিপাদ্যে বিষয় ছিলো, “ভোটার হব নিয়ম মেনে,ভোট দিব যোগ্যজনে”
উপজেলা চত্ত্বর থেকে র‌্যালিটি বের হয়ে উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে এসে শেষ হয়।র‌্যালিতে,চরফ্যাশন সরকারি টি বি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃকামাল হোসেনের নেতৃত্বে এক দল রোবাট স্কাউট সদস্যরা অংশ গ্রহণ করেন।
সহকারী প্রগ্রামার অফিসার মোঃ বেলাল হোসেন এর সঞ্চালনায়,
অনুষ্ঠানে সভাপতিত্ত করেন, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার,জনাব আল-নোমান
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন , জনাব মোঃ জয়নাল আবেদীন আখন্দ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ চরফ্যাশন, ভোলা।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার, চরফ্যাশন, ভোলা। এ সময় তিনি বলেন স্মার্ট বাংলাদেশ কে স্মার্ট করে গড়তে হলে সবাই কে স্মার্ট জাতীয় পরিচয় পত্র করতে হবে, দেশ উন্নয়নের দিকে যাচ্ছে উন্নয়নের মহাসাগরে ভাসছে, এই গনতন্ত্রকে টিকিয়ে রাখতে হলে ভোট দিতে হবে, ভোট দিতে গেলে লাগবে ভোটার আইডি কার্ড, ভোটার আইডি কার্ড ছাড়া গনতন্ত্র উন্নয়ন ভোট প্রদান কিছুই সম্ভব না তাই যারা স্মার্ট জাতীয় পরিচয় পত্র এখন করেনি তাদেরকে স্মার্ট ভোটার আইডি কার্ড করতে হবে।
তিনি আরো জানান, গত এক বছরে উপজেলায় হালনাগাদ হয়েছে ৪২হাজার ৯৪৫ জন। বর্তমানের চরফ্যাশন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৩ হাজার ৪৬২ জন, ২৮টি সরকারি দপ্তরে এই কার্ড ব্যবহিত হয় জেলে ভাতা বয়স্ক ভাতা সহ আরো অনেক সুবিধা পাওয়াযায়,তাই যারা ভোটার হয়নি তাদের কে ভোটার হয়ার আহবান জানান।
আরো বক্তব্যে রাখেন, চরফ্যাশন উপজেলার কালের কন্ঠের পত্রিকার রিপোর্টার মোঃ কামরুল সিক্দার,সহকারী শিক্ষক, মোঃ জসিম উদ্দিন প্রমূখ।
আরো উপস্থিত ছিলেন, স্টানিং অপারেটর মোঃ সাদ্দাম হোসেন, ডাটা এন্টি অপারেটর মোঃ আওলাদ হোসেন, মোঃসবুজ,মোঃসোহেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com