শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বেনাপোলে মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার তজুমদ্দিনে দিলারা হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’

লালমোহন ও তজুমদ্দিনের জনগণের অধিকার নিয়ে রাজনীতির মাঠে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ১.২৭ পিএম
  • ৩৭৪ বার পঠিত

লালমোহন ও তজুমদ্দিনের জনগণের অধিকার নিয়ে রাজনীতির মাঠে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

বিশেষ প্রতিনিধি,ভোলা ||

রাজনীতির মাঠে আল্লাহর পর যদি রাজনীতিতে কোনো শক্তি থাকে তা জনগণ। ভোলার লালমোহন ও তজুমদ্দিন এর জনগণের দাবি নিয়ে রাজপথে সাধারণ জনগণের হৃদয় এর ভালোবাসার স্থানে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

বর্তমান বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রীর দেখানও পথে হাটছেন ভোলার লালমোহনের সন্তান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। তার চিন্তা চেতনা দেশের সাধারণ মানুষকে নিয়া, “তাদের মৌলিক অধিকার ফিরিয়ে দেওয়া। জনগণের সুখে, দুঃখে পাশে থাকা। দেশও দেশের মানুষের জন্য কাজ করা। আগামী ভবিষ্যৎ প্রজন্য কে নিয়া সপ্ন দেখা। দেশও দেশের মানুষের আলোকিত মুখ দেখা।

বাংলাদেশ সরকারের উন্নয়নের ঝলকানও আলোর ছোঁয়া ধীরে ধীরে দেশের স্বচ্ছলতা ও সফলতা সোনার বাংলাদেশ গড়া। লালমোহন ও তজুমদ্দিন কে উন্নয়নের রূপান্তর করার লক্ষে আবু নোমান হাওলাদার কে। ভোলার ৩-আসনের সংসদ সদস্য করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান লালমোহন ও তজুমদ্দিনের লাখ জনতা। তরুণ প্রজন্য নিয়ে যার চিন্তা চেতনা ভাবনা সামাজিক, অথনৈতিক, রাজনৈতিক, বাণিজ্যিক, শিক্ষা-ব্যবস্থা, সাস্থসেবা, খেলাদুলা নিয়ে তাকে দেখতে চাই সংসদ সদস্য হিসেবে জানালেন জনগণে।

মাদক, জুয়া সহ নানান অপরাধের সাথে জড়িয়ে আছেন বর্তমান প্রজন্য। সু-শিক্ষিত জ্ঞানী-দক্ষ ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সংসদ সদস্য হিসাবে লালমোহন ও তজুমদ্দিনের জনগণের মাঝে আসলে ভবিষ্যৎ প্রজন্য কে সু-শিক্ষিত করা যাবে অন্ধকার জগত থেকে মুক্তি পাবে সকলে এমনটাই মনে করছেন অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com