শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বেনাপোলে মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার তজুমদ্দিনে দিলারা হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’

চরফ্যাশনে পরচুলা শিল্প বিকাশে উন্মুক্ত সেমিনার

  • আপডেট টাইম : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২, ৫.৪৪ পিএম
  • ৩৩০ বার পঠিত

 

এম সফিকুল ইসলাম, চরফ্যাশন (ভোলা)

চরফ্যাশনে দুস্থ, অসহায়, স্বামী পরিত্যক্তা, বিধবা মহিলাদের সাবলম্বীকরণে পরচুলা ক্ষুদ্র শিল্পের বিকাশ ও নতুন উদ্ভাবনী উদ্যোগ সৃষ্টি সংক্রান্ত উন্মুক্ত সেমিনার ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৯ অক্টোবর ) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে এই উন্মুক্ত সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ইউএনএ আল নোমান রাহুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভোলা জেলা প্রশাসক তৌফিক-ইলাহী চৌধুরী এবং উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন এবং পৌর মেয়র মো. মোরশেদ বিশেষ অতিথির বক্তৃতা রাখেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা রাখেন, সাংবাদিক আমির হোসেন, উদ্যেক্তা রাজ্জাক, রাজশাহীর বাঘমারা পত্রিকার সাংবাদিক মোনায়েম বিল্লাহ, চেয়ারম্যান আলমগীর হাওলাদার প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহকারী কমিশনার (ভূমি) আবদুল মতিন খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মামুন হোসাইন, উপজেলা শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরনবী, উপজেলা খাদ্য কর্মকর্তা আবু বকর ছিদ্দিকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিধবা নারী, দূস্থ,অসহায় এবং স্বামী পরিত্যক্ত নারী এবং সংবদক।
এম সফিকুল ইসলাম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com