শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বেনাপোলে মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার তজুমদ্দিনে দিলারা হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’

নিরাপদের পক্ষ থেকে মসজিদ উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২, ৪.১৯ পিএম
  • ২৭২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বেতমোর ইউনিয়নের একটি মসজিদের উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করা হয়ছে।

মঠবাড়িয়ার পৌর শহরের ক্যাফে আড্ডা চাইনিজ হোটেল এন্ড রেস্টুরেন্টে বৃহস্পতিবার বিকেল ৫টায় ঐ মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, ক্যশিয়ারের কাছে সংগঠনের পক্ষ থেকে (৫০) পঞ্চাশ হাজার টাকা হস্তান্তর করা হয়।

সহায়তা হস্তান্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সংগঠনের চেয়ারম্যান কামরুল হাসান লিটন, বিশেষ অতিথি প্রেসিডিয়াম সদস্য আলমগীর হোসাইন, আরিফ বিল্লাহ।

নিরাপদের মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শাহআলম শিকদারের সঞ্চলনায় বক্তব্য রাখেন সংগঠনের স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ, স্থানীয় সুধীজন ছাত্রনেতা আবু ইউসুফ রায়হান আহম্মেদ, মাহবুবুর রহমান আকাশ, নাজমুল হাসান মুন্না, শাহাদাৎ হোসাইন ফরাজী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মঠবাড়িয়ার সাংবাদিকবৃন্দ, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক রুম্মান বাবু, ঢাকা মহানগর শাখার সহসভাপতি আলআমীন শরীফ, মঠবাড়িয়া উপজেলা শাখার সহসভাপতি, সোহেল আহম্মেদ, ফাহিমা আক্তার, মলিনা আক্তার মৌ, সাধারণ সম্পাদক, বিদ্যুৎ সাওজাল, যুগ্ম সম্পাদক রিপন আহম্মেদ মুন্না, আজাদ শিকদার সাংগঠনিক সম্পাদক রুবেল আহম্মেদ কিরণ, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, আবু তৈয়বসহ স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের চেয়ারম্যান কামরুল হাসান লিটন মঠবাড়িয়ার সকল রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান, তিনি বলেন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা সবসময় নিরাপদ সংগঠনের সেবামূলক কার্যক্রমকে আন্তরিকতার সাথে দেখেন এবং আমাদের উৎসাহ প্রদান করেন বিদায় আমাদের সংগঠন মানুষের সেবায় বিরতিহীন কাজ করে চলছে। মঠবাড়িয়ার সর্বপ্রথম স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালবাসা যা শিশুদের সেবায় দীর্ঘ বছর কাজ করে চলছে ভবিষ্যতে তারা আরো সেবামূলক কার্যক্রম চালিয়ে শিশুদের মানবিক সহায়তা করবেন। মনু সংগঠন প্রতিষ্ঠার পর থেকে মঠবাড়িয়ায় আরো বেশ কয়টি সেবামূলক সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে যা মঠবাড়িয়ার জন্য আনন্দের এবং গর্বের। সব স্বেচ্ছাসেবী সংগঠনের কাজই অলাভজনক, সবাই মিলে নিজের খেয়ে অন্যের উপকারে নিঃস্বার্থভাবে এগিয়ে আসা। তাই সকল সেবামূলক সংগঠনের প্রতি নিরাপদ সংগঠনের পক্ষ থেকে সন্মান ও শ্রদ্ধা জানাই। সকলের দোয়া ও ভালবাসা নিয়ে নিরাপদ সংগঠন এগিয়ে যাবে দূর থেকে বহুদূর। মসজিদের উন্নয়নে যারা আর্থিক সহায়তা করছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। উপস্থিত সবার প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, নিরাপদ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দীর্ঘদিন যাবৎ মানুষ ও সমাজ সেবায় কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com