মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা : বেনাপোল পুলিশের অভিযানে আটক- ৫

জেলায় জেলায় ঘুরে চুরি করেন ৪ বোন // Manobsomoy

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ৪.৪২ পিএম
  • ২৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর উত্তরায় একটি বাসা থেকে চুরির অভিযোগে চার নারীকে আটক করা হয়েছে। আটকের পর জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, এই চার নারী সম্পর্কে পরস্পরের বোন। তারা জেলায় জেলায় ঘুরে নানা কৌশলে মানুষের বাসায় ঢুকে চুরি করেন।

মঙ্গলবার সকালে উত্তরা পশ্চিম থানার ১২ নং সেক্টরের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়। এর আগেও তারা একই অপরাধে আটক হয়েছিলেন।

আটক নারীরা হলেন, মোসা. আকলিমা খাতুন (২২), মুন্নি আক্তার (২০), তামান্না আক্তার (২২) এবং পিয়ারা খাতুন (২৫)। তাদের মধ্যে মুন্নি ও তামান্না আপন বোন। বাকি দুজন তাদের চাচাতো ও ফুফাতো বোন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, আটক চারজন বিভিন্ন জেলায় ঘুরেন। তারা বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ খোঁজার বাহানায় ঢুকে। এরপর সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যায়।

তিনি বলেন, যেহেতু চুরি করেই তারা অন্য জেলায় পালিয়ে যায়, তাই তাদের শনাক্ত করতে বেশ বেগ পেতে হয়। আজ সকালে তারা উত্তরা পশ্চিম থানার ১২ নং সেক্টরের একটি বাসায় চুরি করতে গেলে হাতেনাতে তাদের আটক করা হয়।

এর আগেও তারা মিরপুরে চুরি করতে গিয়ে আটক হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com