শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান

ছিনতাইয়ে বাধা পেয়ে শিক্ষানবিশ আইনজীবীর ওপর হামলা | manob somoy

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ১.০৩ পিএম
  • ২৯০ বার পঠিত

 

শশীভুষণ প্রতিনিধিঃ

ছিনতাইয়ে বাধা পেয়ে শিক্ষানবিশ আইনজীবীর ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় চিহ্নিত ছিনতাইকারীদের বিরুদ্ধে। সোমবার( ১১ জুলাই) রাত ১০টার দিকে শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান হাট বাজারের খাসের হাট রোডে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত শিক্ষানবিশ আইনজীবী এডভোকেট শাহাদাতকে উদ্ধার করে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আহত আইনজীবী এডভোকেট মোঃ শাহাদাত অভিযোগ করে বলেন,
সোমবার রাত ৯ টার দিকে চেয়ারম্যান বাজার পূর্ব মাথায় আমার মামাতো বোনের বিয়ের অনুষ্ঠানে মসজিদে ছিলাম। অনুষ্ঠান শেষে একটু বিলম্বে চেয়ারম্যান বাজার খাসেরহাট রোডের পশ্চিম মাথায় মটর বাইক আনতে যাই। সেখানে গিয়ে দেখি ২-৩ জন লোক গাড়ির কাছে গাড়ির লক সহ অন্যান্য কিছু ভাঙ্গতেছে। এমন সময় আমি চিৎকার চেঁচামেচি করলে তারা ঘটনাস্থলে থেকে একটু দূরের অবস্থানে চলে যায়। পরবর্তীতে আমি আমার মটর সাইকেল স্টার্ট করে চলে আসার সময় পিছন থেকে জামাল দফাদার, জুয়েল দফাদার ও রহিম দফাদার অন্য একটি বাইক দিয়ে আমাকে ওভারটেক করে পথ রোধ করে আমার ওপর অতর্কিত হামলা করে এবং গাড়ি ছিনতাই করে নিয়ে যায়। এই চক্রের সদস্যরা পরবর্তীতে সক্রিয়ভাবে দলবদ্ধ হয়ে ভিন্ন খাতে ঘটনাকে প্রভাবিত করে ব্যাপক মারধর করে রক্তাক্ত অবস্থায় আমাকে ফেলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
আহত আইনজীবী এডভোকেট শাহাদাত অভিযোগ করে আরো বলেন, এই ঘটনাকে ভিন্ন খাতে প্রমাণ করার জন্য কয়েকটা চক্র এলাকায় মীমাংসা করার জন্য পায়তারা করছে। আমি আইনি পদক্ষেপের মাধ্যমে সুষ্ঠু বিচার আশা করছি ।
শশীভূষণ থানার অফিসার ইন চার্জ, মিজানুর রহমান পাটোয়ারী বলেন, অভিযোগ পেলে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com