শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান

নিরাপদ সংগঠন ঢাকা মহানগর শাখার উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান | manob somoy

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ২.১৩ পিএম
  • ২২০ বার পঠিত

ঢাকা প্রতিনিধি :

গত ১০ জুন শুক্রবার, নিরাপদ সংগঠনের পক্ষ থেকে পিরোজপুরের মঠবাড়িয়ার সদর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের প্রতিবন্ধী দু’ সহধর ভাইকে আর্থিক সহায়তা করা হয়েছে।

প্রতিবন্ধী দু’ভাই মোঃ নজরুল ইসলাম, মোঃ জহির হাওলাদার, পিতাঃ মৃত ইউনুচ হাওলাদার। মানুষের সহায়তায় তাদের জীবিকা নির্বাহ চলে। বিষয়টি নিরাপদ সংগঠনের স্বেচ্ছাসেবকদের নজরে আসলে ঢাকা মহানগর শাখার স্বেচ্ছাসেবী সদস্যরা এই দৃষ্টি প্রতিবন্ধী ২ ভাইয়ের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন। সহায়তা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সহসভাপতি মলিনা আক্তর মৌ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাওজাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার, যুগ্ম সম্পাদক রিপন আহম্মেদ মুন্না, গণসংযোগ বিষয়ক সম্পাদক ইয়ামিন আকন, সদস্য রনি জমাদ্দার, সদস্য রোজি সুলতানা, সদস্য সালাম শিকদার প্রমুখ।
ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক হাসান ইমাম সুজন জানান, মঠবাড়িয়া উপজেলায় নিরাপদের যে স্বেচ্ছাসেবী সদস্যরা আছে তাদের মারফৎ এই অন্ধ দু ভাইয়ের সন্ধান পাই এবং তাৎক্ষনিক ঢাকা শাখার নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সবার মতামতের ভিত্তিতে সহায়তার হাত বাড়িয়েছি। আমাদের সংগঠনের কাজ কম আয়ের মানুষের মাঝে সাধ্যমত সহযোগিতা করা। ঢাকা মহানগর শাখা মাত্র কিছুদিন হলো প্রতিষ্ঠা হয়েছে। সবার দোয়া ও ভালবাসা নিয়ে আমরা মানুষের সেবায় কাজ করতে চাই। সংগঠনের পক্ষ থেকে সহায়তার অর্থ হস্তান্তরে উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জানিয়েছে।

সংগঠনের দপ্তর সম্পাদক বাহারাইন প্রবাসী মোহাম্মাদ আইউয়ূব তার মুঠোফোনে জানান, নিরাপদ সংগঠন তার লক্ষ ও উদ্দেশ্য পূরণে প্রতিজ্ঞাবদ্ধ। মানুষের সেবায় আমরা বদ্ধপরিকর। আমি আশারাখি, ঢাকা মহানগর শাখাসহ সংগঠনের সবগুলো ইউনিটের স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ তাদের সেবামূলক কার্যক্রম চালিয়ে সংগঠনের মুখ উজ্জ্বল করতে সক্ষম হবে। সবাই নিরাপদ সংগঠনের জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে নিরাপদ এগিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com