শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান

মদনে উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন উদ্যেগে জরুরি চিকিৎসা ও ঔষধ বিতরণ | manob somoy

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২, ১১.৩৮ এএম
  • ২৬৪ বার পঠিত

 

তপু মাঝি, নিজস্ব প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার মদন পৌরসভায় গত ১ জুলাই ২০২২ শুক্রবার সকাল ১০ ঘটিকায় থেকে দিনব্যাপী
জাহাঙ্গীরপুর সরকারি টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ে এমবিবিএস (ডিএইচকে) ডাঃ পারভেজ সোহেল আহমেদ এর চিকিৎসার মাধ্যমে একটি সুনামধন্য সামাজিক সংগঠন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে বানভাসি ৬ শত অসহায় মানুষের মাঝে জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন।

মানুষের মাঝে জরুরি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণের সময় উপস্থিত ছিলেন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোঃ আল আমিন সুমন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ।

উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ শহীদুল ইসলাম শফিক জানান, দুর্যোগে বিপদগ্রস্ত ও অসুস্থ মানুষের পাশে আমাদের এই চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করতে পেরে মহান আল্লাহর দরবারে কৃতজ্ঞতা প্রকাশ করি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে কিছুটা হলেও বন্যার্ত মানুষের কষ্ট লাগব হবে। তিনি আরো বলেন দেশের মানুষের যেকোন দুর্যোগে তাদের দারানো নিজেদের নৈতিক কর্তাব্য হিসেবে মনে করি। তাই মানবিক দ্বায়িত্ব থেকে নেত্রকোনা অঞ্চলের দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরপুর সরকারি টি আমিন পাইলট্য উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা আনোয়ারা জেবুন্নাহার মদন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন উজ্জ্বল তরুণ সমাজ সেবক এস এম সোহাগ ও গণমাধ্যম কর্মী সহ অসংখ্য স্থানীয় জনগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com