বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

পঞ্চগড়ে দুই বছর পর হচ্ছে ঈদের জামাত | Manob Somoy

  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১২.৪৪ পিএম
  • ২২২ বার পঠিত

 

আছমা আক্তার আখি
পঞ্চগড় প্রতিনিধি ||

সরাদেশের নেয় পঞ্চগড়ে
ও প্রায় দুই বছর পর হতে জাচ্ছে ঈদের জামাত।করোনার কারণে টানা দুই বছর বন্ধ থাকার পর এবার ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে পঞ্চগড়ের কেন্দ্রীয় ঈদগাহ সহ বিভিন্ন ময়দানে।
এরই মধ্যে জামাতের জন্য ঈদগাহ মাঠ গুলো পরিষ্কার প্রস্তুতি শুরু করতে দেখা গেছে।সবখানেই চলছে প্যান্ডেল তৈরির কাজ। গতকাল দেখা গেছে রমজানের ২২ দিনে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাঁশের স্তূপ, খোঁড়াখুঁড়ি ও বাঁশের খুটি বসানোর কাজ চলচ্ছে।
এরই মধ্যে মাঠের মঝ বরাবর উত্তর থেকে দক্ষিণ পাশ পর্যন্ত সবচেয়ে উঁচু বাশের খাটালসহ ( খুঁটিরসারি) পুরো মাঠ। জানা গেছে প্যান্ডেলের কাজে নিয়োজিত শ্রমিকরা বলেন, আমরা ঠিকাদারের খাস শ্রমিক হিসেবে কাজ করি।

প্রতি বছরই প্যান্ডেল নির্মাণে আমরা থাকি। করোনার কারণে গত দুই বছর বন্ধ ছিল।
এবার ঈদগাহ মাঠে কাজ করতে পেরে খুব খুশি লাগছে।
এবার আমরা অনেক শ্রমিক নিয়ে কাজ শুরু করেছি।২৫ রমজানের পর আরো শ্রমিক নেওয়া হতে পারে।
বিগত বছরগুলোর মধ্যে এবার কাজের চাপ অনেক বেশি।

এ বিষয়ে পঞ্চগড় পৌর আওয়ামী লীগে এর সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব কাজী আল তারিক, এর সাথে কথা হলে তিনি বলেন গত দু’বছর করণা মহামারীর কারণে আমরা কেউই ঈদের জামাতে অংশগ্রহণ করতে পারিনি, আল্লাহর অশেষ মেহেরবানীতে আশা করা যায় এবার ঈদের জামাত আমরা সকলে মিলে ঈদগা মাঠের করতে পারো।
একই কথা বলেন পঞ্চগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ও পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান, সম্মানিত জনাব মোঃ আমিরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com