বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

চরফ্যাশনে গরিব অসহায় মানুষের মাঝে ফুড প্যাকেট বিতরণ / Manobsomoy

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৬.৩৭ এএম
  • ৩৪১ বার পঠিত

মোঃ ইসরাফিল, নিজস্ব প্রতিবেদক:

চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নে গরিব অসহায় মানুষের মধ্যে মাহে রমজান উপলক্ষে ফুড প্যাকেট বিতরণ করেন জাহানপুরের কৃতি সন্তান, বাংলাদেশ ইসলামিক এডুকেশন সোসাইটির সহকারি পরিচালক জনাব মোঃ মহিব্বুল্লাহ‌।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ৮ টার সময় জাহানপুর ইউনিয়নে ৫ নং ওয়ার্ডে ফুড প্যাকেট বিতরণ অনুষ্ঠান হয়।

ফুড প্যাকেট পাওয়া স্থানীয় মোঃ আলী বলেন, মাহে রমজান মাসে কেউ আমাদের খোঁজ নেয়নি এলাকার সন্তান হিসেবে আমাদের পাশে দাড়িয়েছে, তার জন্য দোয়া করি এবং আল্লাহর শুকরিয়া আদায় করছি, এতে আমাদের মতো অসহায় মানুষের সেহরি ও ইফতার ভালোভাবে করতে পারবো। ফুড প্যাকেট পাওয়ায় আমাদের অনেক উপকার হয়েছে।

ইসলামিক এডুকেশন সোসাইটি সহকারী পরিচালক জনাব মোঃ মহিব্বুল্লাহ বলেন, এই রমজানে অসহায় মানুষ অনেক কষ্ট করছে আমি এলাকায় গরিব অসহায় মানুষের খোঁজ নিয়ে তাদের মাঝে ফুড প্যাকেট বিতরণ করেছি। যদিও প্রয়োজনের তুলনায় তা অনেক কম। এসকল মানুষের খাদ্য অভাব দুর করার জন্য বৃত্তবানদের প্রতি আহবান জানান।

ফুড প্যাকেট বিতরন করার সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মাওলানা মাকসুদুর রহমান মোঃ লোকমান হোসাইন, জনাব আব্দুর রহমান, মোঃ মহিউদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One thought on "চরফ্যাশনে গরিব অসহায় মানুষের মাঝে ফুড প্যাকেট বিতরণ / Manobsomoy"

  1. Israel lady says:

    Very good post. I absolutely appreciate this website. Stick with it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com