বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

ঠাকুরগাঁওয়ে হিজরা জনগোষ্ঠীর সাথে ঢাকা পোষ্টের বর্ষপূর্তি

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১.০৮ পিএম
  • ২৭১ বার পঠিত

 

ঠাকুরগাঁও প্রতিনিধি,( খুকুমণি): দেশের অন্যতম নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ঠাকুরগাঁওয়ে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর সাথে ঢাকা পোষ্টের প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে সদরের নারগুন এলাকার আবাসন উত্তরণ গুচ্ছগ্রামে প্রথম বর্ষপূর্তিটি পালন করা হয়৷
বর্ষপূর্তিতে জেলা প্রতিনিধি এম এ সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ শামসুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, মুক্ত কলমের সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, সময় টিভির স্টাফ রিপোর্টার ও টিআরইউ অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল।বাংলা চ্যানেলের জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক রবিউল এহসান রিপন, সেচ্ছাসেবী সংগঠন জুলুম বস্তির সভাপতি ধারা ভাষ্যকার সুজন খান, অনলাইন উদ্যোক্তা পরিবারের প্রধান এ্যাডমিন সানজিদা শারমিন সেতু, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জেলা সভাপতি রুবী আক্তার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও তৃতীয় লিঙ্গের সদস্য বৃন্দ ।
অনুষ্ঠানে আলোচনা সভার মধ্য দিয়ে শুরু করে কেক কাটা হয়। পরে করোনা কালীন সময়ে সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ করায় শহরে সেচ্ছাসেবী সংগঠন “সহায়” ( জুলুম বস্তি) কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ শামসুজ্জামান বলেন, আজকে ঢাকা পোষ্টের প্রথম বর্ষপূর্তিতে ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। স্বল্প সময়ে ঢাকা পোষ্ট ভাল একটি স্থান দখল করে নিয়েছে । আর আজকে বর্ষপূর্তিতে ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমধর্মী আয়োজনকে সাধুবাদ জানাচ্ছি। আশা করছি ঢাকা পোষ্ট আরও সামনে এগিয়ে যাবে। আর আজকে তৃতীয় লিঙ্গের আবাসনে এমন উদ্যোগ নেওয়ার জন্য ঠাকুরগাঁও প্রতিনিধি এবং ঢাকা পোষ্টকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি । সেই সাথে ঢাকা পোষ্টের অগ্রগতি কামনা করছি৷
সম্মাননা স্মারক পেয়ে “সহায়”(জুলুম বস্তি) এর সভাপতি বলেন, সমাজ সেবায় স্বীকৃতি দেওয়ার জন্য ঢাকা পোষ্টকে কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা আমাদেরকে সমাজ সেবায় অবদান রাখার জন্য স্বীকৃতি দিল। আমরা আশা করছি ঢাকা পোষ্টের এমন সম্মাননা আমাদের আরও অগ্রগতি বাড়াবে।
ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু বলেন, আজকে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের প্রতিষ্ঠাবার্ষিকী। আর ঠাকুরগাঁও প্রতিনিধির ব্যতিক্রমধর্মী আয়োজনকে সাধুবাদ জানাই । সমাজের অবহেলিত হিজরা জনগোষ্ঠীকে নিয়ে এমন আয়োজন করায় ।
তৃতীয় লিঙ্গের আবাসন (উত্তরণ গুচ্ছগ্রাম)-এর সভাপতি রুবী আক্তার বলেন, আমাদেরকে সবসময় আলাদা রকম চোখে দেখে । আমরা সচরাচর অবহেলিত হয়ে থাকি৷ আজকে ঢাকা পোষ্ট আমাদের নিয়ে একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান করলো। আমরা অনেক খুশি ও আনন্দিত হয়েছি৷ আমাদের নিয়ে এমন একটা প্রোগ্রাম করাই ঢাকা পোষ্টের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা আমাদের কে নিয়ে এমন একটি সময় করে দিলো এবং আনন্দে কিছু সময় কাটানোর সুযোগ করে দিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com