বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকা হতে চোরাইকৃত ০৭ টি সিএনজি উদ্ধারসহ ০৬ জন চোরাকারবারীর সক্রিয় সদস্য আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২.৩৯ পিএম
  • ২৯৪ বার পঠিত

ডেস্ক নিউজ :

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী, মানবপাচারকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী চক্রের সদস্যরা নতুন ব্রীজ হয়ে কিছু সংখ্যক চোরাই সিএনজি সহ চাঁন্দগাও এলাকার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ ১৮৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে সিএনজি তল¬াশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কিছু সংখ্যক সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে সিএনজি গুলো র‌্যাবের চেকপোস্ট এর সামনে না থামিয়ে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ রাসেল (৩৪), পিতা-মোঃ জাকের হোসেন, সাং-পুইছড়ি, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ নজরুল ইসলাম (৩৫), পিতা-মৃত হাসান বশির, সাং-আসলামপুর আলীগাঁও, থানা-চরফ্যাশন, জেলা-ভোলা, ৩। মোঃ আব্দুর রশিদ (৩১), পিতা-মফজল আহমদ, সাং-হাইদারি পাড়া, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম, ৪। মোঃ আওলাদ হোসেন (২৫), পিতা-মোঃ হারুন মোল্লা, সাং-হাজারীগঞ্জ, জেলা-ভোলা, ৫। মোঃ মোক্তার হোসেন (৩৭), পিতা-মৃত রাফিজল ইসলাম, সাং-চর ফয়েজ উদ্দিন, থানা-মনপুরা, জেলা-ভোলা, ৬। মোঃ আব্দুল গফুর (৪৮), পিতা-মৃত তোফায়েল আহমেদ, সাং-কালা মিয়ার বাজার, থানা-বাকলিয়া, চট্টগ্রাম মহানগরীদের গ্রেফতার করে এবং তাদের হেফাজত থেকে চোরাইকৃত ০৭ টি সিএনজি উদ্ধার করা হয়।

৩। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকা হতে সিএনজি চুরি করে উক্ত সিএনজির গায়ে নকল রেজিঃ নম্বর ব্যবহার করে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

৪। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com