বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

মরহুম ছালেহ আমেদ ফাউন্ডেশনের উদ্যোগ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও গাছের চারা বিতরণ ||

  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১.১১ পিএম
  • ২৯৫ বার পঠিত

ডেস্ক নিউজ :
চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনবলেছন,একটি দুর্নীতিমুক্ত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমাদের যুবসমাজকে এগিয়ে আসতে হবে। আজকে যুবসমাজ দিনদিন অবক্ষয়ের দিকে যাচ্ছে। সুন্দর সমাজ ও রাষ্ট্র গড়তে আমাদের সস্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। যে জাতি যত বেশি শিক্ষিত হবে, সে জাতি তত বেশি উন্নত হবে। এই জন্য আমাদের সস্তানদের সুশিক্ষায়শিক্ষিত করতে পারলেই তারা এক দিন এই দেশ ও জাতির কল্যাণে ভূমিকারাখতে পারবে।
এই জন্য আমাদের মা দের ভূমিকায় বেশি। আপনাদের সস্তানদের শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও শারীরিক শিক্ষায় মনোনিবেশ করতে পারলেই সন্তান অবক্ষয়ের হাত থেকে রক্ষা পাবে,অন্যদিকে আপনার সস্তানের শারীরিক ও মানসিক বিকাশ ঘটবে।
তিনি গতকাল ২৪ আগস্ট,মঙ্গলবার বিকালে ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড় খাজা রোড সফি হাজির বাড়ি সংলগ্ন মাঠে মরহুম সালেহ আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী ও গাছের চারা বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মরহুম ছালেহ আমেদ ফাউন্ডেশন এর সভাপতি হাজী নিজামুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামমহানগর বিএনপির যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন,সদস্য আনোয়ার হোসেন লিপু, কামরুল ইসলাম, নগর বিএনপিরসাবেক মৎস্য বিষয়ক সম্পাদক আলহাজ মহাম্মদ বকতিয়ার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ
এতে আরো উপস্থিত ছিলেন ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বিরআহমেদ, বিএনপি নেতা নুরুল আলম, ফজল আজম মাসুম, জানে আলম,আলহাজ্ব মোঃ আবুল বাশার, জিয়াউর রহমান জিয়া, আসাদুর রহমান টিপু, মোঃ গুলজার হোসেন, সাইদুল ইসলাম, মো. ইসকান্দার,নুরুন্নবী, মোঃ মামুন, মোঃ বেলাল, জালাল উদ্দিন, মুহাম্মদ আবদুর রশিদ, মো.ইয়াকুব,মুরাদ, আজিজ, কায়সার, মিজান, আবু তাহের,রুবেল, মোহাম্মদ সাইফুল, মো সুলতান, মো. নেজাম প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com