বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

অসহায় ও দুস্থদের মাঝে তারুণ্যে’র ঐক্য পরিষদের খাবার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১০.৩৭ এএম
  • ৫৭৪ বার পঠিত

মাহাবুর হাসান মিলন চট্টগ্রাম থেকে ::

মুক্তিযুদ্ধের চেতনায় প্রজন্ম থেকে প্রজন্ম এই স্লোগানে শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক ক্রীড়া সংগঠন তারুণ্যে’র ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে কর্মহীন ও অসহায় দু:স্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে নগরীর নিউমার্কেট মোড়ে এ খাবার বিতরণ করা হয়।

তারুণ্যে’র ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো: শাহ আলম সিকদার বলেন, আপনারা জানেন ২০২০ সাল থেকে করোনা ভাইরাস ব্যাপকভাবে সারাবিশ্বে ছড়িয়ে পড়ে। বাংলাদেশও এই ভাইরাসের আক্রমণ থেকে মুক্ত নয়। মানুষের জীবন রক্ষার্থে সরকার লকডাউন দিয়ে আসছে। এই লকডাউনে যেন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষ খাদ্য কষ্টে না ভোগে সে জন্য রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে তারুণ্যে’র ঐক্য পরিষদ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, রান্না করা ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে তারুণ্যে’র ঐক্য পরিষদ ।

এদিকে রান্না করা খাবার পেয়ে খুশি কর্মহীন, অসহায় ও দুঃস্থ মানুষ ।

এই সময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু, তারুণ্যে’র ঐক্য পরিষদ সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও যুব সংগঠক চট্টগ্রাম মহানগর যুবলীগ মো: শাহ আলম সিকদার, সহ সভাপতি সাহজাহান চৌধুরী, মহানগর যুবলীগ ও সংগঠন এর সাধারণ সম্পাদক ফরহাদুল হাসান মোস্তফা, সহ সভাপতি নাজিম উদ্দীন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রহিমা আক্তার প্রমা, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হল চৌধুরী, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম হিরু ও সদস্য মো: বিন তারেক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com