বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে জনগণের সেবায় নিজকে আত্ম নিয়োগ করবো – সাইদুল ইসলাম সোহাগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪, ২.২৯ পিএম
  • ৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
চরমানিকা ইউনিয়ন পরিষদের আসন্ন উপ – নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে ওই এলাকার জনগণের সেবায় নিজকে আত্মনিয়োগ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সাইদুল ইসলাম সোহাগ আখন। আজ মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি দুপুরে চরফ্যাশন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন এর কাছে মনোনয়ন পত্র দাখিলের পর উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি আরও বলেন, আমাকে চরমানিকার জনগণ ইতোপূর্বে বিপুল ভোটে চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি তাদের পাশে ছিলাম, আছি ও থাকবো ইনশাআল্লাহ। মাঝে ২টা নির্বাচনে অংশ গ্রহণ করিনি। দলীয় পদে থেকে চরমানিকার মানুষের সুখে – দুঃখে যতটুকু সম্ভব সাড়া দিয়ে ছিলাম। ভোলা – ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের হাতকে আরও শক্তিশালী ও স্হানীয় উন্নয়নকে জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দিতে উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করার পাশাপাশি আজ জমা দিয়েছি।
তিনি আরও বলেন, আমার বিশ্বাস চরমানিকা ইউনিয়নের জনগণ আমাকে, তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আবার ও চেয়ারম্যান নির্বাচিত করবেন।

সাইদুল ইসলাম সোহাগ চরমানিকাকে মাদক মুক্ত একটা ইউনিয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন।

আজ মনোনয়ন পত্র জমাদানকালে চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আমির খসরু,চরমানিকা লতিফিয়া দাখিল মাদরাসা সুপার মাওলানা সালেহ উদ্দিন, সহসুপার মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা মোঃ আবদুর রহমান, মাওলানা মোঃ ফারুক হোসেন জিহাদীসহ যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com