মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা : বেনাপোল পুলিশের অভিযানে আটক- ৫

ভোটের দিন প্রশাসনকে সহযোগিতা করবে আ.লীগ

  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪, ১.০৫ পিএম
  • ১০২ বার পঠিত

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ নিশ্চিত করতে দেশের সকল নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। একইসঙ্গে আচরণ বিধি মেনে ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনকেও সহায়তা করতে হবে।

শনিবার (০৬ জানুয়ারি) নির্বাচন কমিশন (ইসি) সচিবের কাছে ভোট বিরোধী নাশকতার বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেওয়ার দাবি জানানোর পর সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমাদের দাবির প্রেক্ষিতে ইসি জানিয়েছে সরকারের নির্বাহী বিভাগ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে তারা কার্যকর পদক্ষেপ নেওয়ার কথা বলবে।

এছাড়া আ. লীগের নেতা কর্মীদের ভোটার, নাগরিক, সকল প্রার্থীকে অনুরোধ জানিয়েছি ভোটারদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য সতর্ক থাকতে এবং ভোটার ও ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য আচরণ বিধি মেনে আইন-শৃঙ্খলা বাহিনী, প্রশাসনকে সহায়তা দেওয়ার জন্য আমরা সাংগঠনিক নির্দেশনা পাঠিয়েছি।

তিনি আরো বলেন, আমরা যেমন ভোটারদের জোর করে ভোটকেন্দ্রে নিতে পারি না। একইভাবে তাদের ভোটকেন্দ্রে যেতে বাধাও দিতে পারি না।

বিপ্লব বড়ুয়া বলেন, আমরা প্রত্যাশা করি জনগণ অত্যন্ত সংগ্রামী। এই জাতি জীবনের বিনিময়ে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে।

দেশের জনগণ নির্ভয়ে ভোটাধিকার প্রয়োগ করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

নির্বাচন কমিশন সংক্রান্ত উপকমিটির সদস্য অ্যাডভোকেট তারানা হালিম বলেন, ভোটকেন্দ্রে যাওয়া থেকে বিরত রাখতে ভীতির সৃষ্টি করছে বিএনপি, জামায়াত। যে নাশকতা সৃষ্টি করছে এটি ফৌজদারি অপরাধ। তারা মশাল মিছিল করছে, চোরাগোপ্তা হামলা করছে। মানুষ এই ষড়যন্ত্র প্রতিহত করতে চায়।

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন হরতাল ডেকেছে বিএনপি। এরই মধ্যে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগে চারজন নিহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com