বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভোলা চরফ্যাশন উপজেলা উৎসব মুখর পরিবেশে নতুন তারিকুলাম ২৪ এর বই উৎসব পালিত হয়

  • আপডেট টাইম : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪, ১.২০ পিএম
  • ৬৯ বার পঠিত

এম শফিকুল ইসলাম, চরফ‍্যাশন প্রতিনিধি :

ভোলা চরফ্যাশন দক্ষিণ আইচা ।উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসা ২০২৪ সালের নতুন কারিকুলাম এর বই উৎসব পালিত হয় ।উক্ত উৎসবের সভাপতিত্ব করেন। অএ মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা আব্দুর রহমান সাহেব।প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। অএ মাদ্রাসার ছাত্র মোহাম্মদ জুনায়েদ ১০ম শ্রেণি
এবং ইসলামী সংগীত থেকে পরিবেশন করেন অত্র প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার,ইসলামি সংগীতের পরেই নতুন কারিকুলামের উপর বক্তব্য রাখেন অএ মাদ্রাসার সহ কারি প্রধান শিক্ষক মাওনা সহিদুল ইসলাম তিনি বলেন নতুন কারিকুলাম যুগউপযগী শিক্ষা ব‍্যাবস্হা।
নতুন কারিকুলামের আরো বক্তব্যে রাখেন অএ প্রতিস্ঠানের ইংরেজি শিক্ষক মোহাম্মদ লোকমান হোসাইন তিনি বলেন। র্বতমান কারিকুলাম একটি বাস্তব মুখি শিক্ষা তিনি ও এতো সুন্দর শিক্ষা ব‍্যাবস্থা উপহার দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ যানান।
সমাপনী বক্তব্য রাখছেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সুপার ।তিনি বলেন। বলতে বলতে আর দেখতে দেখতেই চলে গেল আমাদের মাঝ থেকে ২০২৩ সাল ,তাই আমরা আজ ২০২৪ সাল কে স্বাগত জানিয়ে অএ মাদ্রাসার বই উৎসব ও দোয়া অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী নির্দেশ অনুযায়ী আমরা আজ তোমাদেরকে সঠিক সময়ে বই উপহার দিতে পেরেছি বলে আমরা আজ ধন্য।এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতি তিনি সঠিক সময় নিদর্শনা পরিচালনা করায় আমরা সঠিক সময় ছাত্র-ছাত্রীর কাছে বই পৌছাতে পেরেছি বলে ধন্যবাদ জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করে।
দোয় মোনাজাত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com