বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রাম নেভীহাসপাতাল ওয়ালটন প্লাজা শাখার ডেংগু প্রতিরোধ ও সচেতনতা র্র্যালী

  • আপডেট টাইম : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩, ১২.৫৫ পিএম
  • ১০০ বার পঠিত

হোসেন বাবলা: চট্টগ্রাম

নগরীর ইপিজেড থানাধীন নেভীহাসপাতাল গেট ওয়ালটন প্লাজা উদ্যোগে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা মূলক র্র্যালী এবং পরিচ্ছন্নতা কার্যক্রম আজ ১১সেপ্টেম্বর , সোমবার দুপুরে স্কুল মাঠে পরিচালনা করা হয়েছে।
একই দিনে ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও মাক্স বিতরণ কর্মসূচি পালন করেছে।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইসমাইলের সভাপতিত্বে, ওয়ালটন প্লাজা নেভীগেট শাখার ব্যবস্থাপক ও সহকারী পরিচালক জয়পাল বড়ুয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নেভীহাসপাতাল গেট ওয়ালটন প্লাজারং সকল কর্মকর্তা বৃন্দ।
এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, অভিভাবক সদস্য মোঃ নুরুল বশর, শিক্ষক মোঃ মোখতার আহম্মদ, শিক্ষক মোঃ ফজল করিম, গোলাম মহিউদ্দিন, মোঃ ইলিয়াস আলী, সেলিম হোসেন, মোঃ হামিদুর রহমান, শিবির রঞ্জন ঘোষাল সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গর মধ্যে মোঃ নাছির উদ্দিন,কমরুদ্দিন সহ স্কুলের শতশত ছাত্র -ছাত্রী।
অতিথিরা বলেন, আজকের পরিস্থিতিতে বিদ্যালয় , বাসা বাড়ি ও ‌পরিত্যাক্ত স্থানে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা পরিস্কার -পরিচ্ছন্নতা কার্যক্রম সর্বদা ‌অব্যাহেত রাখতে হবে। নিজ নিজ অবস্থান থেকে ডেংগু মশা বিস্তার রোধে ঐক্যবদ্ধ সহায়তায় এগিয়ে আসতে হবে। কর্মসূচিতে পথ র্্যলী ,মাসিক বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com