শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সবুজে সবুজে গড়ে তুলতে পতেঙ্গা বেড়ীবাঁধে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন বেনাপোলে মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার তজুমদ্দিনে দিলারা হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো ঢাকা রিপোর্টার্স ইউনিটির ( ডিআরইউ) নির্বাচন | manob somoy

  • আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৪.০১ পিএম
  • ১৮২ বার পঠিত

মানব সময় ডেস্ক নিউজ :
সাংবাদিকদের বৃহৎ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২০২৩-এর নির্বাচন আজ সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সুন্দর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয় এ নির্বাচন।
সভাপতি নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী। সে পেয়েছেন ৬৩৫ ভোট। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সোহেল।তিনি পেয়েছেন ৪২২ ভোট। সহ সভাপতি হয়েছেন দিপু সারোয়ার,তিনি পেয়েছেন ৮২৩ ভোট। যুগ্ন সম্পাদক – মাঈনুল আহসান-৪২২ ভোট। অর্থ সম্পাদক – সাখাওয়াত হোসেন সুমন-৭১২ ভোট।সাংগঠনিক সম্পাদক – সাইফুল ইসলাম -৮৭৮ ভোট। ক্রীড়া সম্পাদক – মোঃ মাহবুবুর রহমান -৭২০, সাংস্কৃতিক সম্পাদক – মিজান চৌধুরী -৭৩৮ ভোট, দপ্তর সম্পাদক – কাওসার আজম-৮০৬ ভোট, নারী বিষয়ক সম্পাদক – মরিয়ম মনি( সেজুঁতি)-৭৪১ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক -কামাল উদ্দিন সুমন-৭৩১ ভোট, তথ্য,প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক -তোফাজ্জল হোসেন রুবেল-৭১২ ভোট, আপ্যায়ন সম্পাদক- তানভীর আহমেদ-৬৬৪ ভোট,কার্যকরি সদস্যরা হলেন -মনিরুল ইসলাম মিল্লাত,ইসমাইল হোসেন রাসেল, মহসিন বেপারি, মোজাম্মেল হক তুহিন, কিরণ সেখ,এসএম মোস্তাফিজুর রহমান সুমন ও ইব্রাহিম আলী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com