শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার মানোন্নয়নে কেয়া বৃত্তি সহায়ক ভূমিকা রাখছে” ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান

নিরাপদ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে মসজিদের উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান | manob somoy

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ১.৫৬ পিএম
  • ৩০৭ বার পঠিত

ডেস্ক নিউজ :

নিরাপদ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে মঠবাড়িয়ার বেতমোর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মাঝেরচর হাজী বাড়ি নেছারিয়া জামে-মসজিদের উন্নয়নে আর্থিক সহায়তা করা হয়।

১১/০৭/২০২২ তারিখ সোমবার সকাল ১১টায় হাজী বাড়ি নেছারিয়া মসজিদ কমিটির কাছে নিরাপদের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা হস্তান্তর করা হয়। নিরাপদ সংগঠন মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৭নং বেতমোর-রাজপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন আকনের ছেলে স্থানীয় যুবনেতা ও সমাজ সেবক মনিরুজ্জামান বাচ্চু আকন, স্থানীয় ইউপি সদস্য মোঃ নজরুল ইসলাম বেপারী, উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাওজাল, যুগ্ম সম্পাদক ফাহিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক শাহআলম সিকদার, সদস্য আজাদ শিকদার, মিরাজ মাহমুদ হারুন আকন, সংগঠনের শুভাকাঙ্ক্ষী রোজিনা সুলতানা রোজি। চট্রগ্রাম মহানগর শাখার প্রতিনিধি ইমাম হোসেন, তরিকুল ইসলাম, এ. আর. রুম্মান খান, সজিব খান, বেল্লাল মাহমুদ, আরিফুর ইসলাম, রহিম খান প্রমুখ।

নিরাপদ সংগঠন চট্টগ্রাম শাখার সভাপতি হুমায়ূন আহম্মেদ হিমু খান জানায়, চট্টগ্রাম মহানগর শাখার সকল নেতৃবৃন্দের উদ্যোগে তাদের সার্বিক সহযোগিতায় এবং কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দের দিক নির্দেশনা মেনে নিরাপদের পক্ষ থেকে মাঝেরচরের নেছারিয়া জামে-মসজিদের উন্নয়নে আর্থিক সহায়তা করা হয়েছে। যারা সময় শ্রম মেধা ও অর্থ ব্যায় করে অনুষ্ঠান সফল করছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। নিরাপদ সংগঠন সমাজের উন্নয়নে সবসময় প্রস্তুত। চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক শাহজালাল হাওলাদার বলেন, মসজিদের যায়গা স্বল্পতার কারণে পর্যাপ্ত মুসল্লিরা জুম্মার দিন মসজিদের ভিতরে নামাজ আদায় করতে পারে না। মসজিদের বাহিরে তাদের নামাজ আদায় করতে হয়। মসজিদের পিছনে উচু যায়গা থাকলেও বৃষ্টির দিনে সেখানে নামাজ আদায় করা অসম্ভব। মুসল্লিদের সুন্দর পরিবেশে নামাজ আদায় করার জন্য মসজিদের সাথে যদি একটি বারান্দা বানিয়ে দেয়া হয় তাহলে মুসল্লিদের বৃষ্টির দিনে আর ভোগান্তি হবে না। আমরা নিরাপদ সংগঠন আমাদের সাধ্যমত সহযোগিতা করছি। আপনারাও সাধ্যমত মসজিদের উন্নয়নে আর্থিক সহায়তা করুন। মুসল্লিদের নামাজ আদায়ের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টি হোক।

নিরাপদ সংগঠনের প্রেসিডিয়াম সদস্য সিঙ্গাপুর প্রবাসী বায়েজিদ আহম্মেদ বলেন, নিরাপদ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে আমরা কাজ করে যাচ্ছি। মাঝেরচরের এই মসজিদের উন্নয়নে সবার সহযোগিতা একান্ত কাম্য। মহৎ এই উদ্যোগকে সফল করার জন্য চট্টগ্রাম শাখার স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানাই। অনুষ্ঠানে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নিরাপদ সংগঠনের সার্বিক উন্নতির জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, নিরাপদ সংগঠন দীর্ঘবছর যাবৎ সমাজ উন্নয়ন ও মানুষের সেবায় বিরতিহীন কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com