বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন ছিল সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার-তাজুল ইসলাম / Manobsomoy

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২, ৩.১০ পিএম
  • ২৫১ বার পঠিত

মোঃ ইসরাফিল, নিজস্ব প্রতিবেদক:

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন,বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন ছিল সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার। বাংলাদেশের মানুষের দুঃখ কষ্ট লাগবের জন্য জাতির জনককে অনেক লড়াই সংগ্রাম করতে হয়েছে। বারবার জেলের প্রকষ্টে দীক্ষিপ্ত হতে হয়েছে। তার পর ও তিনি বাঙ্গালী জাতির অধিকারের ব্যাপারে কোন আপোষ করেননি। বঙ্গবন্ধু নেতৃত্বে ৯ মাস যুদ্ধের পর অর্জিত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশ।

শনিবার (২৮ মে )দক্ষিণ আইচা থানায় অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের প্রধান একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিকালে চরফ্যাসন সদরের ব্রজগোপাল টাউন হলে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকরের সভাপতিত্বে আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরোও বলেন, ১৯৯৬ সনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর খাদ্যের জন্য মানুষ আত্মচিৎকার করেছে। ক্ষামতার সাড়ে তিন বছরের মধ্যে জন নেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশে খাদ্যে স্বয়ংসম্পূর্নতা অর্জন করে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের এই সাড়ে তের বছরে বাংলাদেশের প্রত্যেক বাড়িতে বিদ্যুৎ পৌঁছে গেছে। উদ্বোধনের অপেক্ষায় রয়েছে দক্ষিনাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু।

বিএনপিকে উদ্দেশ্যে করে মন্ত্রী আরো বলেন, বিএনপি সরকার এদেশে জ্বালাও পোড়াও আন্দোলন ছাড়া বাংলার মানুষের কোন দ্বায়িত্ব পালন করেনি। শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন দেখে তাদের মাথা নষ্ট হয়েগেছে। বাংলাদেশের মানুষ তাদের ধিক্কার দিবে তাই তারা বিভিন্ন ধরনের আবোল তাবোল বলছে। তাই আগামীতে যে কোন ষড়যন্ত্রকে মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাস্ট্রীয় ক্ষমতায় টিকিয়ে রেখে বাংলাদেশের উন্নয়ন অব্যহত রাখতে হবে।

উপজেলা পরিষদ ও পৌর সভার আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ সাইফুর রহমান, ভোলা জেলা প্রশাসক তৌফিক- ই-লাহী চৌধুরী, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ আওয়ামীলগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশনেন।

সুধী সমাবেশে স্থানীয় সংসদ আবদুল্লাহ আল ইসলাম এমপির দাবীর মুখে সড়ক ও অবকাঠমো উন্নয়নের জন্য ৪শ কোটি টাকা বরাদ্দ দেয়ার আস্বাস দেন এবং রাস্তা সংস্কার ও গভীর নলকুপ স্থাপনের জন্য তালিকা প্রনোয়ন করে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com