বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম এর অভিযান – বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক আরোপ : পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি বন্ধের দাবিতে স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান সিইউজে’র : তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত

তজুমদ্দিনে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১৮৪ পরিবার | Manob Somoy

  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৩.১৪ পিএম
  • ২৩৬ বার পঠিত

 

 

এমএ হান্নান –  তজুমদ্দিন  প্রতিনিধি

মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদের বিশেষ উপহার হিসেবে তজুমুদ্দিনে ১৮৪ পরিবার ঘর পাচ্ছেন। আজ ২৬ এপ্রিল সারা দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবরের মাঝে পবিত্র ঈদের বিশেষ উপহার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী এ-ই কার্যক্রমের উদ্ভোদন করবেন। ৩য় পর্যায়ে এই উপজেলায় ১৮৪ পরিবারের মধ্যে ৪৯ টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হবে। এ উপলক্ষ্যে ইউএনও মরিয়ম বেগম বিকেল সাড়ে ৪ টায় তজুমদ্দিন প্রেসক্লাবের সাংবাদিকদের ব্রিফিং করেন।

সুত্র জানায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নে ৮৩ টি, চাঁচড়া ইউনিয়নে ৭০টি এবং শম্ভুপুর ইউনিয়নে ৩১টি গৃহ নির্মাণ কাজ চলমান রয়েছে। এক্ষেত্রে ৭টি গৃহ খাস জমিতে নির্মাণ করা হয়েছে। বাকি ১৭৭টি গৃহ সরকারি জমি ক্রয় এবং বেসরকারিভাবে স্বেচ্ছায় দানের মাধ্যমে প্রাপ্ত জমিতে নির্মাণ করা হচ্ছে।

একই সাথে উপকারভোগী পরিবারের নিকট জমির কবুলিয়ত দলিল,  সার্টিফিকেট ও খতিয়ানসহ গৃহের চাবি হস্তান্তর করা হবে।

ইউএনও মরিয়ম বেগম বিকেল সাড়ে ৪টায় তার কার্যালয়ে তজুমদ্দিন প্রেসক্লাবের সাংবাদিকদের ব্রিফিং করে এসব তথ্য দেন। এসময় প্রেসক্লাবের সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক এম নুরুন্নবী, রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম নয়ন, সাধারণ সম্পাদক সাদির হোসেন রাহিম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি গাজী আবদুল জলিল ও সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ অন্যান্য্রা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন। যা বিটিভি’র মাধ্যমে উপজেলা পরিষদের অডিটোরিয়াম হতে উপভোগ করা হবে। উপজেলা পর্যায়ের উক্ত অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য মহোদয় ভার্চুয়ালি সংযুক্ত হবার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান,  ভাইস চেয়ারম্যান ও সদস্যগণ, রাজনৈতিক নেতৃত্ববৃন্দ,  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,  স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তাগণসহ উপকারভোগীগণ উপস্থিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com