বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

ভোলা তজুমদ্দিনে মুক্তিপণ দিয়ে জেলের মুক্তি, পুলিশের অভিযানে মেঘনার জলদস্যু আটক

  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১১.৪৬ এএম
  • ৩২৭ বার পঠিত

এমএ হান্নান, তজুমুদ্দিনপ্রতিনিধি :

ভোলার তজুমদ্দিনের মেঘনায় অপহৃত জেলের ভাইয়ের করা অপহরণ মামলা পুলিশ অভিযান চালিয়ে মেঘনার জলদস্যু আমির বাহিনীর প্রধানকে আটক করেন। পরে আটক জলদস্যুকে পুলিশ জেলাহাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৪ নভেম্বর রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের সৃষ্টিধর গুহ গ্রামের মোঃ হোসেনের ছেলে মিজান নৌকা নিয়ে মেঘনা নদীতে মাছ ধরতে যায়। এ সময় মেঘনার চিহ্নিত জলদস্যু আমির বাহিনীর প্রধান আমির হোসেনের নেতৃত্বে তার নৌকায় হামলা চালায় দস্যু বাহিনী। তখন জলদস্যুরা জেলে মিজানকে (২৮) অপহরণ করে নিয়ে এবং ৭০ হাজার টাকা মুক্তিপর দাবি করলে তার পরিবার মুক্তিপণ আদায় করলে তাকে ভোলার তুলাতলি এলাকার একটি চরে রেখে যায়। পরে তজুমদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে জেলে মিজানক তুলাতলির একটি চর থেকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় অপহৃত জেলের ভাই আঃ রশিদ বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। এরপর (১৬ নভেম্বর) মঙ্গলবার দিবাগত ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানার এসআই মো. মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে পুলিশের একটি টিম থোতার পোল নামক স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় স্থানীয়দের সহায়তায় সেখান থেকে জলদস্যু আমির বাহিনীর প্রধান আমির হোসেনকে (৩০) আটক করেন। আটক জলদস্যু আমির হোসেন বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রফিজলের ছেলে। পরে তাকে পুলিশ ভোলা জেলহাজতে প্রেরণ করেন। মামলা নং ০৩।

এ বিষয়ে জানতে চাইলে অভিযানে নেতৃত্বদানকারী এসআই মনিরুজ্জামান মনির বলেন, জেলে অপহরণের ঘটনায় মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিতে থোতার পোল এলাকায় অভিযান চালিয়ে এজহার নামীয় আসামী জলদস্যু আমির হোসেনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com