মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

চট্টগ্রামে সেনা টহল টিমের হাতে আটক নারী সেঁজে প্রতারণা ও ছিনতাইকারী চক্রের ৬ সদস্য :

  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৩.০১ পিএম
  • ১২ বার পঠিত

সিটি প্রতিনিধি, চট্টগ্রাম :
চট্টগ্রাম নগরের হালিশহর শ্যামলী আবাসিক এলাকায় গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) সেনা টহলের একটি টিম প্রতারক ও ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে। স্থানীয় তথ্যের ভিত্তিতে সেনা টহলরত দদ সত্যতা যাচাই বাচাই করে শ্যামলী আবাসিকে অভিযানে প্রথমে এক দুজনকে আটকরতে পারেন। ছিনতাইকারীদের তথ্যের ভিত্তিতে বাকী সদস্যদেরকে ও আটক করতে সক্ষম হন।এতে করে তাদের মুঠোফোনে বিভিন্ন নারীর নামে একাধিক ফেসবুক আইডি, ছবি, ভিডিও ও ভয়েস রেকর্ড পাওয়া গেছে। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে হালিশহর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন হালিশহর শ্যামলী আবাসিক এলাকার আল আমিন ওরফে হোসেন (২৮), সাগর (২২), মানিক (১৯), ইমদাদুল ওরফে হৃদয় (২৩),রানা (২৩) ও রুবেল (২২)।

হালিশহর সেনা টহল টিম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে প্রতারণা, অপহরণ ও ছিনতাই চক্রের সাথে জড়িত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে প্রতারণা করছিলেন। তাঁরা নারীদের নামে ভুয়া ফেসবুক আইডি খুলতেন। এরপর নারীদের ছবি দিয়ে পুরুষদের আকৃষ্ট করতেন। নারী সেজে পুরুষের সঙ্গে কথা বলে বন্ধুত্ব ও প্রেম করতেন। সুযোগ বুঝে দেখা করার নামে তৈরি করতেন ফাঁদ। এরপর ওই পুরুষ দেখা করতে এলে তাঁকে জিম্মি করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন। মূল্যবান জিনিস পত্র ছিনতাই করতেন। আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতেন। টাকা দিতে না পারলে শারীরিক নির্যাতন চালাতেন।

সম্প্রতি এসব প্রতারকের ফাঁদে অপহরণ ও ছিনতাইয়ের শিকার ভুক্তভোগীদের দেয়া তথ্য মতে, হালিশহর সেনা টহল টিম গত শুক্রবার রাত সাড়ে ৮ টায়, তাদেরকে শ্যামলী এলাকা থেকে আটক করতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হালিশহর জোনের সেনা এক উইং অফিসার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা নারী সেজে প্রতারণা, ছিনতাই ও অপহরণের কথা স্বীকার করেছেন। পরে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে হালিশহর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আগামীতেও সেনাবাহিনীর টহল অফিসারদের অন্যায়কারীদের বিরুদ্ধে এরুপ অভিযান চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com