বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তজুমদ্দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সদের পদায়নের এক দফা দাবিতে চার ঘণ্টার কর্মবিরতি শারদীয় দুর্গাপূজা সুুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করা হবে -বললেন ফরিদা খানম, জেলা প্রশাসক চট্টগ্রাম : মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো কেয়া মণি’র লেখা “অভ্যস্ত পাথর” কবিতাটি অপরাজনীতি বিপক্ষে রুখে দাঁড়াতে ছাত্রদল প্রস্তুত রয়েছে – মতবিনিময় সভায় সাইফুল আলম মানব সময় সাহিত্যে প্রকাশিত হলো রীতা জেসমিন এর লেখা “গোধূলি’ তজুমদ্দিনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন: বেনাপোল যানজট নিরসনে পোর্ট থানার নবাগত ওসি ও সার্জেন্টের ঝটিকা অভিযান রামপুর ওয়ার্ড বিএনপি উদ্যোগে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বে -শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ভোক্তা অধিকার চট্টগ্রাম এর অভিযান ও জরিমানা :

সুফিয়া হোমিও হলের ইফতার মাহফিল – হোমিও চিকিৎসা সেবা নিয়ে আলোচনা সভা | manob Somoy

  • আপডেট টাইম : সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১০.০৬ এএম
  • ৫০ বার পঠিত

মানব সময় ডেস্ক :
২৪/৩/২৪ ইং নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলায় ” ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটর ফর বাংলাদেশ, সুফিয়া হোমিও হল কর্তৃক আয়োজিত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ২৪ মার্চ, রোববার(১৩ রমজান ) ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সুফিয়া হোমিও হলের পরিচালক ও ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ শফিউল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক এস এম সুলতান আরিফিন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের শিক্ষক প্রতিনিধি ডাঃ মোঃ গোলাম হোসেন,ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটরের মার্কেটিং অফিসার মোঃ ইলিয়াস, তত্ত্বাবধায়ক অফিসার মোঃ পারভেজ।
আলোচনা সভায় শুভেচ্ছা ঞ্জাপন করে বক্তব্য রাখেন প্রবীণ হোমিও চিকিৎসক এম এ কাশেম,ডাঃ আহসান হাবীব,ডাঃ এইচ এম এমরান, ডাঃশামীম শিকদার,ডাঃ আব্দুল জলিল,ডাঃরিপন কান্তি দেবনাথ,ডা:সানু দাশ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা স্বক্রিয় উপস্থিত ছিলেন।
স্থানীয় শিক্ষা ও সংস্কৃতি সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আরিফিন তার বক্তব্যে বলেন, হোমিও চিকিৎসা সেবা -হোমিও ঔষধ আরো জনপ্রিয় করে তুলতে সরকার ঘোষিত ঔষধ প্রশাসন অধিদপ্তরের রীতিনীতি ও সেবন প্রক্রিয়া সহজ করতে বিশেষ ভূমিকা পালন করে যাবে এবং সর্বাত্মকভাবে সহায়তা করার কথা জানান। ড্রাগ ও কেমিষ্ট লাইসেন্স প্রদান করা সহ বিভিন্ন ধরনের সেবা প্রদানের আশ্বাস দেন।
পরিশেষে মাওলানা মুহাম্মদ ইব্রাহিম খলিলের পরিচালনায় পবিত্র রমজান শীর্ষক দোয়া ও মোনাজাত করে দেশ ও জাতির কল্যাণ কামনা করে ইফতার পরিবেশন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2021 manobsomoy
Theme Developed BY ThemesBazar.Com